বুধবার রাজ্যজুড়ে বন্ধ থাকবে সমস্ত আউটডোর পরিষেবা

জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডাক্তারস সংগঠনের তরফে আগামী বুধবার রাজ্যের সমস্ত সরকারী এবং বেসরকারী হাসতাপালে আউটডোর(Outdoor closed) বন্ধের ডাক দেওয়া হয়েছে। যার ফলে চরম সমস্যার মুখে…

outdoor

জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডাক্তারস সংগঠনের তরফে আগামী বুধবার রাজ্যের সমস্ত সরকারী এবং বেসরকারী হাসতাপালে আউটডোর(Outdoor closed) বন্ধের ডাক দেওয়া হয়েছে। যার ফলে চরম সমস্যার মুখে পড়তে পারেন অসংখ্য রোগী। 

প্রমাণ লোপাটে মারাত্মক ‘কাজ’! রে-রে করে উঠল আন্দোলনকারীরা, উত্তাল আরজি কর

   

রাজ্যের চিকিৎসকদের একটি যৌথ মঞ্চ জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস। তাঁদের তরফেই ডাক দেওয়া হয়েছে, আগামীকাল রাজ্যের সরকারি এবং বেসরকারি হাসপাতালে সর্বত্র সিনিয়র ডাক্তাররা ওপিডি পরিষেবা বন্ধ রাখবেন। বলা হয়েছে, সকাল ৮টা থেকে বিকাল ৪টে পর্যন্ত জরুরি পরিষেবা বাদ দিয়ে কোনও রকম পরিষেবা দেবেন না আউটডোরে। এতদিন পর্যন্ত জুনিয়র ডাক্তাররা, যার মধ্যে- হাউসস্টাফ, পিজিটি, ইন্টার্ন তাঁরা কর্মবিরতিতে রয়েছেন সর্বত্র। কিন্তু, আউটডোর পরিষেবা, হাসপাতালের ভিতরে ইনডোর পরিষেবা সামাল দিচ্ছেন সিনিয়র ডাক্তাররা। বেসরকারি হাসপাতালে আউটডোর খোলা রয়েছে। এবার আরজি কর কাণ্ডের পরিপ্রেক্ষিতে রাজ্যজুড়ে চিকিৎসকরা রাজ্যজুড়ে আউটডোর পরিষেবা বন্ধের ডাক দিলেন। এই ডাকের প্রভাব কতটা পড়তে চলেছে সেটা কাল সকালে বোঝা যাবে। 

নির্বাসিত সোনাজয়ী অ্যাথলিট, বড় ধাক্কা ভারতের

আরজি কর মেডিক্যাল কলেজের চিকিৎসক খুনের ঘটনায় ইতিমধ্যেই বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। সেই সব তথ্য থেকে স্পষ্ট, যুবতীকে নৃশংস ভাবে অত্যাচার করে খুন করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় এক জন সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করেছে। ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কি না, তার প্রমাণ মেলেনি। শনিবার অভিযুক্তকে শিয়ালদহ আদালতে হাজির করানো হলে বিচারক ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।