Juan Ferrando: আবার চাকরি খোয়ালেন ফেরান্দো

ফের চাকরি হারালেন হুয়ান ফেরান্দো (Juan Ferrando)। মোহনবাগান সুপার জায়ান্টের পর যে ক্লাবে গিয়েছিলেন, এবার সেই ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় হুয়ানের প্রতি…

juan ferrando

ফের চাকরি হারালেন হুয়ান ফেরান্দো (Juan Ferrando)। মোহনবাগান সুপার জায়ান্টের পর যে ক্লাবে গিয়েছিলেন, এবার সেই ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় হুয়ানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে AEK Larnaca ফুটবল ক্লাব।

আগরকরের সিদ্ধান্তেই ‘গলদ’? টিম ইন্ডিয়ার সিরিজ হারে একাধিক প্রশ্ন

   

সোশ্যাল মিডিয়ায় সাইপ্রাসের ফুটবল ক্লাব AEK Larnaca জানিয়েছে, ‘অ্যাথলেটিক ইউনিয়ন লারনাকা আমাদের ফুটবল দলের কোচ হুয়ান ফেরান্দোর সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছে। তিনি আমাদের দলকে যে পরিষেবা দিয়েছেন তার জন্য আমরা তাঁকে ধন্যবাদ জানাতে চাই এবং আমরা তাঁকে ব্যক্তিগত ও পেশাদার পর্যায়ে শুভকামনা জানাই। হুয়ান ফেরান্দোর পাশাপাশি সহকারী কোচ আইতর ফার্নান্দেজও ক্লাবকে বিদায় জানাচ্ছেন। দু’জনকেই আমরা ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতের জন্য রইল শুভকামনা।’

গত মরসুমের মাঝমাঝি সময়ে মোহনবাগান সুপার জায়ান্টের কোচের পদ ছেড়েছিলেন হুয়ান ফেরান্দো। আইএসএলে নতুন দল পঞ্জাব এফসি-কে হারিয়ে অভিযান শুরু করলেও পরবর্তীতে একের পর এক হেভিওয়েটের সামনে পড়তেই নাস্তানাবুদ হতে থাকে মেরিনার্সরা। সার্জিও লোবেরার ওডিশা এফসির বিপক্ষে কোনরকমে হার বাঁচালেও শক্তিশালী মুম্বই সিটি এফসি হোক কিংবা মানালো মার্কেজের এফসি গোয়া, মোহনবাগানের হতশ্রী পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো।

ডার্বির আগে হুঙ্কার Mohun Bagan অধিনায়কের

যারফলে, গো ব্যাক স্লোগান বারংবার উঠে আসতে থাকে মোহনবাগানের গ্যালারি থেকে। দলের হেডস্যার হুয়ান ফেরেন্দোর পাশাপাশি অজি তারকা জেসন কামিংস কিংবা আলবেনিয়ান তারকা আর্মান্দো সাদিকুর মতো ফুটবলারদের ছাঁটাই করার দাবি উঠে আসতে থাকে প্রবলভাবে। তবে আসন্ন সুপার কাপ পর্যন্ত ফেরেন্দোকে রাখার পরিকল্পনা থাকলেও তা আর বাস্তবায়িত হলনা। অবশেষে আজ স্প্যানিশ কোচকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিল মোহনবাগান ম্যানেজমেন্ট। এবার কার হাতে উঠবে দলের দায়িত্ব সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। তবে যতদূর খবর, হয়তো ফের চালকের আসনে বসতে চলেছেন আন্তোনিও লোপেজ হাবাস।