ডুরান্ড ডার্বির টিকিট নিয়ে মিলল আপডেট

কলকাতা: ডুরান্ড কাপে (Durand Cup 2024) মুখোমুখি হতে চলেছে মোহনবাগান সুপার জায়ান্ট ও ইস্টবেঙ্গল এফসি (Mohun Bagan vs East Bengal)। বড় ম্যাচের আগে টিকিট নিয়ে…

durand cup 2024 mohun bagan vs east bengal match ticket update

কলকাতা: ডুরান্ড কাপে (Durand Cup 2024) মুখোমুখি হতে চলেছে মোহনবাগান সুপার জায়ান্ট ও ইস্টবেঙ্গল এফসি (Mohun Bagan vs East Bengal)। বড় ম্যাচের আগে টিকিট নিয়ে পাওয়া গিয়েছে আপডেট। শুক্রবার সকালে ডুরান্ড কাপের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে টিকিট নিয়ে আপডেট দেওয়া হয়েছে।

   

Mohammedan SC: মহামেডানকে চাপে ফেলতে পারে সুযোগসন্ধানী বিএসএস

আগামী ১৮ অগস্ট ডুরান্ড কাপের ম্যাচে মুখোমুখি হতে চলেছে মোহনবাগান সুপার জায়ান্ট ও ইস্টবেঙ্গল এফসি। টুর্নামেন্টে দুই দলই জিতেছে পরপর দু’টি করে ম্যাচ। গোলপার্থক্যের বিচারে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে মোহনবাগান। ইস্টবেঙ্গল রয়েছে দ্বিতীয় স্থানে। দুই দলই তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ করেছে। আসন্ন বড় ম্যাচে মোহন-ইস্টের প্রকৃত শক্তি পরীক্ষা হতে পারে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকিট সম্পর্কে জানানো হয়েছে, অনলাইনে টিকিট বিক্রি শুরু হচ্ছে ১০ অগস্ট বেলা ১২টা নাগাদ। অনলাইন টিকিট রিডেম্পশনের তারিখ ১১, ১২ ও ১৩ অগস্ট। এই তিন দিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট রিডেম্পশন করা যাবে। কলকাতা ময়দানের মোহনবাগান বক্সঅফিস ও ইস্টবেঙ্গল বক্সঅফিসে গিয়ে অনলাইন টিকিট রিডেম্পট করা যাবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ম্যাচে দিন যুবভারতী ক্রীড়াঙ্গনের বক্স অফিস থেকে কোনও টিকিট রিডিম করা যাবে না।

রেলের বিরুদ্ধে সহজ জয় তুলে নেওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামবে East Bengal

ডার্বির আগে কলকাতার দুই দলই ফর্মে রয়েছে। বৃহস্পতিবার ভারতীয় বায়ুসেনার ফুটবল দলের বিরুদ্ধে ৬-০ গোলে জয়লাভ করেছে মোহনবাগান সুপার জায়ান্ট। তার আগের ম্যাচে ডাউনটাউন হিরোজ এফসির বিরুদ্ধে ১-০ গোলে জিতেছিল বাগান। দুই ম্যাচে কোনও গোল হজম করেনি সবুজ মেরুন ব্রিগেড।

মোহনবাগানের ওপর চাপ বাড়াল ২টি দল

ইস্টবেঙ্গলও ভারতীয় বায়ুসেনা ও ডাউনটাউন হিরোজের বিরুদ্ধে জয়লাভ করেছে। দু’টি ম্যাচেই ৩-১ গোলে জিতে মাঠ ছেড়েছে লাল হলুদ ব্রিগেড। মোহনবাগান, ইস্টবেঙ্গল দুই দলই একপেশে ম্যাচ খেলে জয়ের সরণিতে রয়েছে। বড় ম্যাচ থেকে পুরো পয়েন্ট নেওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামবেন উভয় ক্লাবের ফুটবলাররা।