Anwar Ali: মোহনবাগানের সঙ্গে আনোয়ারের সম্পর্ক সম্ভবত এখনও ছিন্ন হয়নি

সকাল থেকে কলকাতার আকাশে মেঘের ঘনঘটা। আর সোশ্যাল মিডিয়ায় আনোয়ার আলিকে (Anwar Ali) নিয়ে চলছে জলঘোলা। আনোয়ারের সঙ্গে মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan) সম্পর্ক কি…

Anwar Ali still following Mohun Bagan amid transfer possibilities

সকাল থেকে কলকাতার আকাশে মেঘের ঘনঘটা। আর সোশ্যাল মিডিয়ায় আনোয়ার আলিকে (Anwar Ali) নিয়ে চলছে জলঘোলা। আনোয়ারের সঙ্গে মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan) সম্পর্ক কি একেবারেই ছিন্ন হয়ে গিয়েছে? নানা মুনির নানা মতো। পরিস্থিতি অনুধাবন করতে ঢুঁ মারা হয়েছিল মোহনবাগান সুপার জায়ান্টের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Joni Kauko: মোহনবাগানকে এখনও ফলো করছেন কাউকো

   

বর্তমান ফুটবলার ও কোচ, কোচিং স্টাফদের ফলো করা হয় মোহনবাগানা সুপার জায়ান্টের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। এছাড়াও রয়েছেন কয়েকজন বিশিষ্ট ব্যক্তি। যারা ইতিমধ্যে ক্লাব ছেড়েছেন বাগান প্রোফাইল থেকে তাদের প্রোফাইল আর ফলো করা হয় না। এক সময় ফলো করা হলেও সম্পর্ক ছিন্ন হওয়ার পর আর ফলো করা হয় না। যেমন হুগো বুমোস, জনি কাউকো। এক সময় এমবিএসজি-এর অফিসিয়াল প্রোফাইল থেকে তাদের ফলো করা হলেও এখন আর করা হচ্ছে।

আনোয়ার আলির প্রোফাইল কি মোহনবাগান সুপার জায়ান্ট এখনও ফলো করছে? শুক্রবার বেলা ১২ টা নাগাদ মোহনবাগান সুপার জায়ান্টের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা হল আনোয়ার আলির নাম এখনও ‘ফলোয়িং’ লিস্টে আছে কি না?

Mohun Bagan: ডার্বির আগে বোঝাপড়া বাড়ানোর লক্ষ্যে মোহন-কোচ

আনোয়ার আলিকে এখনও ফলো করছে মোহনবাগান। সোশ্যাল মিডিয়ায় কেউ বলছেন আনোয়ার যোগ দিচ্ছেন ইস্টবেঙ্গলে, কারও মতে আনোয়ার এখনও দল বদল করেননি, করতে পারেন। তৃতীয় মত-ও রয়েছে- আনোয়ার মোহনবাগানের থেকে যেতে পারেন। ভারতীয় ডিফেন্ডারের সঙ্গে বাগানের সম্পর্ক কি ইতিমধ্যে ছিন্ন হয়েছে? সম্ভবত সম্পর্ক এখনও ছিন্ন হয়নি।