এই দিনে লঞ্চ হবে OnePlus Nord 4, এই শক্তিশালী স্মার্টফোনটি কি ঢুকবে মেটাল বডিতে?

OnePlus Nord 4-এর জন্য অপেক্ষা করা লোকদের জন্য সুখবর রয়েছে। আসন্ন স্মার্টফোনটি 16 জুলাই, 2024-এ বাজারে আসতে পারে। এই দিনে, ইতালির মিলান শহরে ‘OnePlus সামার…

OnePlus Nord 4

OnePlus Nord 4-এর জন্য অপেক্ষা করা লোকদের জন্য সুখবর রয়েছে। আসন্ন স্মার্টফোনটি 16 জুলাই, 2024-এ বাজারে আসতে পারে। এই দিনে, ইতালির মিলান শহরে ‘OnePlus সামার লঞ্চ ইভেন্ট’ অনুষ্ঠিত হবে, যেখানে এই স্মার্টফোনটি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এটি একটি মিড-রেঞ্জের ফোন হবে, যা মেটাল বডির সঙ্গে দেওয়া যেতে পারে। এর বৈশিষ্ট্য এবং দাম সম্পর্কে অনেকগুলি লিক বেরিয়ে এসেছে, তাই আসুন জেনে নেওয়া যাক এতে কী কী বৈশিষ্ট্য থাকবে।

OnePlus India ধাতু সহ আসন্ন স্মার্টফোনের টিজার শেয়ার করেছে। এটি ইঙ্গিত দেয় যে OnePlus- এর নতুন হ্যান্ডসেটটি মেটাল বডি সহ আসবে। এতে ডুয়াল-টোন ব্যাক প্যানেল থাকতে পারে, যাতে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। এছাড়াও, উপরের ডানদিকে LED ফ্ল্যাশের মতো বৈশিষ্ট্যগুলিও পাওয়া যাবে।

   

OnePlus Nord 4: সম্ভাব্য বৈশিষ্ট্য
OnePlus Nord 4 একটি 6.74 ইঞ্চি OLED Tianma U8+ ডিসপ্লে সহ লঞ্চ করা যেতে পারে। এটি 1.5k রেজোলিউশন, 120Hz রিফ্রেশ রেট, 2,150 nits সর্বোচ্চ উজ্জ্বলতা পেতে পারে। এই ফোনটি Snapdragon 7 Plus Gen 4 প্রসেসরের সমর্থনে আসতে পারে।
এতে 12GB RAM এবং 256GB স্টোরেজ থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটি 5,500mAh ব্যাটারি এবং 100W দ্রুত চার্জিং প্রযুক্তি পেতে পারে। কোম্পানি 9 জুলাই মেটাল বডি স্মার্টফোন সম্পর্কিত একটি বড় আপডেট দিতে পারে।

OnePlus Nord 4: ক্যামেরা বৈশিষ্ট্য
ক্যামেরা বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, OnePlus Nord 4 50MP প্রধান ক্যামেরা এবং 8MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা পেতে পারে। ডুয়াল ক্যামেরা সেটআপ ছাড়াও সেলফি এবং ভিডিও কলের জন্য 16MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে।

OnePlus Nord 4: প্রত্যাশিত মূল্য
OnePlus Nord 4 একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হবে, তাই এর সম্ভাব্য প্রারম্ভিক মূল্য 35,000 টাকার কম হতে পারে। তবে লঞ্চের সময়ই সঠিক দাম জানানো হবে।

OnePlus সামার লঞ্চ ইভেন্ট 16 জুলাই অনুষ্ঠিত হবে। OnePlus Nord 4 শুধুমাত্র এই ইভেন্টে লঞ্চ করা যাবে। যদিও এই ইভেন্টে আসন্ন ফোন লঞ্চ হবে কিনা তা কোম্পানি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেনি।