Mumbai City FC: জন টোরাল প্রসঙ্গে কী বললেন মুম্বাই কোচ? জানুন

মঙ্গলবার বিকেলের দিকে জন টোরালের (Jon Toral) নাম সরকারিভাবে ঘোষণা করেছে মুম্বাই সিটি এফসি (Mumbai City FC)। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল এই বিদেশী ফুটবলারের…

Mumbai City FC Coach Petr Kratky Praises Jon Toral's Impact on the Team

মঙ্গলবার বিকেলের দিকে জন টোরালের (Jon Toral) নাম সরকারিভাবে ঘোষণা করেছে মুম্বাই সিটি এফসি (Mumbai City FC)। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল এই বিদেশী ফুটবলারের কথা। প্রথমদিকে একাধিক নাম ঘোরাফেরা করলেও শেষ পর্যন্ত এই অ্যাটাকিং ফিল্ডারকে চূড়ান্ত করল গতবারের আইএসএল জয়ীরা।

আগামী ২০২৬ পর্যন্ত এই ফুটবল ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন স্প্যানিশ ফুটবলার। তার উপস্থিতি নিঃসন্দেহে শক্তি বাড়াবে রণবীর কাপুরের দলের। ‌গত বছর অল্পের জন্য টুর্নামেন্টের লিগশিল্ড হাতছাড়া হয়েছিল পিটার ক্র্যাটকির ছেলেদের। এরফলে আসন্ন সিজনে আন্তর্জাতিক কোনো ফুটবল টুর্নামেন্টে অংশ নেওয়া সম্ভব হবে না তাদের।‌

   

সেই হতাশা ভুলে এবার দলকে ঢেলে সাজানোর পরিকল্পনা রয়েছে তাদের। এরজন্য নিজেদের একাধিক ফুটবলারদের রিলিজ করেছে ক্লাব। তার পরিবর্তে ব্র্যান্ডন ফার্নান্ডেসের মতো ভারতীয় ফুটবলারদের পাশাপাশি জন টোরালের বিদেশী ফুটবলারদের যুক্ত করা হয়েছে স্কোয়াডে। এই বিদেশী ফুটবলার প্রসঙ্গে মুম্বাই ম্যানেজার বলেন, জনকে মুম্বাই সিটি এফসি-তে পেয়ে আমরা সবাই খুশি। তিনি একজন অভিজ্ঞ খেলোয়াড় যা আসন্ন সিজনে আমাদের মাঝমাঠকে শক্তিশালী করবে। তাছাড়া সে দুর্দান্ত খেলোয়াড় এবং মাঠের বাইরে একজন দক্ষ নেতা।‌ আমি মনে করি তার উপস্থিতি স্কোয়াডকে প্রভাবিত করবে।

এবার মুম্বাই সিটি এফসি জার্সিতে তিনি আদৌ কতটা নিজেকে মেলে ধরতে পারেন, এখন সেটাই দেখার বিষয়। আসন্ন সিজনে এই স্প্যানিশ ফুটবলারের দিকে নজর থাকবে সকলের।