দল গঠন নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারে Chennaiyin FC

আসন্ন মরসুমের আগে একাধিক দলে হতে চলেছে বড় ধরণের পরিবর্তন। প্রায় নতুন ওরে সাজানো হচ্ছে স্কোয়াড। পিছিয়ে নেই চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC)।  ইন্ডিয়ান সুপার লিগের…

Chennaiyin FC Secures Comfortable Victory Against North East United

আসন্ন মরসুমের আগে একাধিক দলে হতে চলেছে বড় ধরণের পরিবর্তন। প্রায় নতুন ওরে সাজানো হচ্ছে স্কোয়াড। পিছিয়ে নেই চেন্নাইয়িন এফসি (Chennaiyin FC)।  ইন্ডিয়ান সুপার লিগের এই ক্লাবটিও সেজে উঠছে নতুন করে।

   

নতুন মরসুমের আগে দল গঠন সংক্রান্ত বড় পদক্ষেপ নিচ্ছে চেন্নাইয়িন এফসি। সর্বভারতীয় সংবাদ মাধ্যমে ইতিমধ্যে এ ব্যাপারে প্রকাশিত হয়েছে রিপোর্ট। চেন্নাইয়িন এফসিতে আসতে চলেছে একাধিক নতুন বিদেশি ফুটবলার।

Rafael Crivellaro: বিদায় জানাতে পারেন আইএসএল ‘লেজেন্ড’

দল গঠন নিয়ে বড় পদক্ষেপ নিচ্ছে দক্ষিণ ভারতীয় এই ক্লাব। বিদায় জানানো হচ্ছে ক্লাবের অন্যতম তারকা বিদেশি ফুটবলার রাফায়েল ক্রিভেলারোকে। ওই সঙ্গে বিদায় জানানো হতে পারে আরো দুই বিদেশিকে। মনে করা হচ্ছে, রাফায়েলের সঙ্গে Cristian Battocchio ও Lazar Cirkovic-র সঙ্গেও গোল্ডেন হ্যান্ডশেক করতে পারে চেন্নাইয়িন এফসি।

২০২৩-২৪ মরসুম শুরু হওয়ার আগে চেন্নাইয়িন এফসিকে কেন্দ্র করে বেড়েছে প্রত্যাশার পারদ। নিয়োগ করা হয়েছিল ওয়েন কয়েলের মতো অভিজ্ঞ কোচকে। খাতায় কলমে দলকে দেখিয়েছিল বেশ শক্তিশালী। কিন্তু মাঠের পাৰ্ফরম্যান্স হয়নি আশানুরূপ। এরপরেই স্পষ্ট হয়ে গিয়েছিল, ২০২৪-২৫ মরসুমের জন্য স্কোয়াডে বেশ কিছু বদল করতে পারে ক্লাব ম্যানেজমেন্ট।

Mohun Bagan: কোচ জল্পনায় এখনো আটকে মোহনবাগান!

ইন্ডিয়ান সুপার লিগ ২০২৩-২৪ ক্রম তালিকায় কোনো রকমে ষষ্ঠ স্থানে নিজেদের জায়গা নিশ্চিত করেছিল চেন্নাইয়িন এফসি। ২২ ম্যাচে মাত্র ২৬ গোল করতে পেরেছিল দল। হজম করেছিল ৩৬ গোল, গোল পার্থক্য -১০। আক্রমণ ও রক্ষণ, দুই ক্ষেত্রেই দলের পারফরম্যান্স আশাব্যঞ্জক ছিল না। অধিনায়ক রায়ান এডওয়ার্ডসকে রেখে দল গঠনের কাজ শুরু করেছে চেন্নাইয়িন এফসি।

গত মরসুমে চলাকালীন নরউইচ এফসির সঙ্গে চুক্তি করেছিল চেন্নাইয়িন এফসি। ফুটবল সংক্রান্ত বিষয়ে দুই ক্লাবের মধ্যে হবে আদানপ্রদান। নতুন মরসুমে কিছু চমকের আশা করতে পারেন চেন্নাইয়িন এফসির সমৰ্থকরা।