Mohammedan SC: আক্রমণভাগে নতুন ফুটবলার নিয়ে নিল মহামেডান !

দল বদলের বাজারে সক্রিয় রয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। আগামী মরসুমের জন্য দলের বাজেট বাড়বে বলে আশা করা হচ্ছে। সেহেতু স্কোয়াডে ভাল মানের একাধিক…

Mohammedan SC

দল বদলের বাজারে সক্রিয় রয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। আগামী মরসুমের জন্য দলের বাজেট বাড়বে বলে আশা করা হচ্ছে। সেহেতু স্কোয়াডে ভাল মানের একাধিক ফুটবলার স্কোয়াডে আশা করছেন ক্লাবের সমর্থকরা। খবর পাওয়া যাচ্ছে, ইতিমধ্যে আক্রমণভাগের এক ফুটবলারকে নিশ্চিত করেছে মহামেডান স্পোর্টিং ক্লাব।

Transfer Rumours: ভারতে ফিরতে পারেন স্প্যানিশ লিগে খেলা স্ট্রাইকার? বাড়ছে জল্পনা

   

বৃহস্পতিবার সকালে খবর, তরুণ এক ভারতীয় ফুটবলারকে নিশ্চিত করেছে মহামেডান স্পোর্টিং ক্লাব। K. Lalrinfela-কে ক্লাব নিশ্চিত করেছে বলে জানা গিয়েছে। K. Lalrinfela ভারতীয় ফুটবলে Mafela নামেও পরিচিত। মূলত আক্রমণভাগের ফুটবলার, অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে খেলতে পছন্দ করেন। মিজোরামের ২৪ বছর বয়সী এই ফুটবলার আই লিগে খেলেছেন সুনামের সঙ্গে।

বেঙ্গালুরুর বি টিমের হয়ে সিনিয়র কেরিয়ার শুরু করেছিলেন মাফেলা। বেঙ্গালুরু এফসির যুব দলের হয়েও খেলেছেন। তারও আগে ছিলেন মোহনবাগানের অনূর্ধ্ব ১৮ দলে। একাধিক ক্লাব ঘুরে আইজল এফসিতে নিজের প্রতিভা মেলে ধরেছিলেন তিনি। ২০২২ সালে যোগ দিয়েছিলেন আইজল এফসিতে।

Happy Retirement Legend: ভারতের হয়ে এই দিন শেষ ম্যাচ খেলবেন সুনীল

আই লিগে আইজল এফসির হয়ে খেলেছেন ধারাবাহিকভাবে। ভারতের উত্তর পূর্ব অঞ্চলের এই ক্লাবের হয়ে খেলেছেন পঞ্চাশের কাছাকাছি ম্যাচ। তাঁর নামের পাশে রয়েছে একাধিক গোল। আইজল এফসির হয়ে খেলেছেন দশ নম্বর জার্সি পরে। মহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে গোল রয়েছে মাফেলার।

২০২৩-২৪ আই লিগ মরসুমে নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে মহামেডান এসসির বিরুদ্ধে আইজল এফসির প্রথম ম্যাচে খেলেছিলেন এবং আইজলের হয়ে একমাত্র গোলটি করেছিলেন। মিজোরামের এই ফুটবলারের জন্য ২০২৩-২৪ মরসুম ছিল উল্লেখযোগ্য। নিজে গোল করার পাশাপাশি দলের অন্যদের দিয়ে গোল করেছেন। আক্রমণভাগে নিখুঁত পাস বাড়ানোর ক্ষেত্রে দেখিয়েছেন মুন্সিয়ানা।