Odisha FC: কেরালা ব্লাস্টার্স ফুটবলারের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করছে ওডিশা

এবারের এই ফুটবল সিজনটা খুব একটা সুবিধের থাকেনি ওডিশা এফসির (Odisha FC)। শেষ সিজনে শক্তিশালী বেঙ্গালুরু এফসিকে পরাজিত করে সুপার কাপ জয় করলেও এবছর তা…

Givson Singh

এবারের এই ফুটবল সিজনটা খুব একটা সুবিধের থাকেনি ওডিশা এফসির (Odisha FC)। শেষ সিজনে শক্তিশালী বেঙ্গালুরু এফসিকে পরাজিত করে সুপার কাপ জয় করলেও এবছর তা আর বজায় থাকেনি। কলিঙ্গ স্টেডিয়ামে তাদের পরাজিত করেছে কার্লোস কুয়াদ্রাতের ইমামি ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব।

যারফলে, আবার ও আন্তর্জাতিক পর্যায়ে খেলতে নামবে মশাল ব্রিগেড। সেইমতো প্রস্তুতি সারছে ম্যানেজমেন্ট। অন্যদিকে কিছুটা হলেও হতাশা ছিল ওডিশা দলের সমর্থকদের মধ্যে। তবে সুপার কাপের ব্যর্থতা ভুলে এবারের আইএসএল জয় করার লক্ষ্য ছিল তাদের। সেই মতো টুর্নামেন্টের দ্বিতীয় লেগ থেকেই দুরন্ত ছন্দে চলে আসে সার্জিও লোবেরার ছেলেরা।

   

যদিও শেষ পর্যন্ত তা বজায় থাকেনি। ইন্ডিয়ান সুপার লিগের সেমিফাইনালে শক্তিশালী মোহনবাগান সুপারজায়ান্টস দলের কাছে ধরাশায়ী হতে হয় তাদের। বলতে গেলে এবারের এই মরশুমে কার্যত খালি হাতেই থাকতে হল জগন্নাথের রাজ্যের এই ফুটবল দলকে। তবুও আগামী সিজনের জন্য স্প্যানিশ কোচের উপরেই ভরসা রেখেছে ওডিশা ম্যানেজমেন্ট। জানা গিয়েছে, নতুন সিজনে আর জগন্নাথের রাজ্যের হয়ে খেলবেন না রয়কৃষ্ণা। শোনা যাচ্ছে, এবার কলকাতার ফিরতে চাইছেন তিনি। তবে আদৌ তিনি দুই প্রধানের কোনো প্রধানে আসবেন কিনা সেটাই দেখার।

এসবের মাঝেই এবার নিজেদের দলের এক তরুণ ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়ানোর পরিকল্পনা নিয়েছে ওডিশা এফসি। তিনি গিভসন সিং। এবারের এই ফুটবল মরশুমের শুরুতে কেরালা ব্লাস্টার্সের থেকে এই অ্যাটাকিং মিডফিল্ডারকে লোনে নিয়েছিল ওডিশা। সেভাবে নিজেকে প্রমাণ করতে না পারলেও নতুন মরশুমের জন্য ফের তাকে চূড়ান্ত করেছে দল। শোনা যাচ্ছে, আগামী দুইটি সিজনের জন্য ওডিশায় থাকতে চলেছেন এই ফুটবলার।