Howrah: দলত্যাগ বার্তা দিয়ে TMC বিধায়ক কি বিজেপি নেতা মিঠুনের কাছে?

মন্ত্রীরা পাচ্ছেন না খোঁজ। হতাশ ববি, অরূপ। হাওড়া সরগরম। বিধায়ক কোথায়?

80

হাওড়ার (Howrah) উদয়নারয়ণপুরের তৃণমূল কংগ্রেস (TMC) বিধায়ক সমীর পাঁজা বেপাত্তা। তাঁকে খুঁজে পাচ্ছেনা দলীয় নেতৃত্ব। এরপরেই গুঞ্জন ছড়াল, বিক্ষুব্ধ বিধায়ক যোগাযোগ করেছেন বিজেপির প্রচারক মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে। জেলা তৃ়ণমূল নেতাদের বক্তব্য, বিধায়কের কোথায় জানা নেই।

তাৎপর্যপূর্ণ, শনিবার উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা দলত্যাগ বার্তা দেন। আর শনিবারই বিজেপি প্রচারক মিঠুন কলকাতায় ফের দাবি করেন, ২১ জন টিএমসি বিধায়ক সরাসরি তাঁর সঙ্গে যোগাযোগ করে রেখেছেন। বিজেপি রাজ্য সম্পাদক সুকান্ত মজুমদারের সঙ্গে সাংবাদিক বৈঠকে মিঠুনের আরও দাবি, ২১ থেকে সংখ্যাটা আরও বাড়বে।

TMC

এদিকে তৃণমূল বিধায়ক সমীর পাঁজা বেপাত্তা ও মিঠুনের দাবির পর হাওড়া সহ রাজ্য সরগরম। কারণ, রাজনীতি থেকে দূরে থাকার বার্তা আগেই দিয়েছেন বরানগরের বিধায়ক তাপস রায় ও কামারহাটির বিধায়ক মদন মিত্র।

বিক্ষুব্ধ বিধায়ক সমীর পাঁজা ‘বিদায় দাও’ বার্তার পরেই তাঁর মানভঞ্জনে নেমেছেন দলীয় নেতারা। কিন্তু পাত্তা মেলেনি উদয়নারায়নপুরের বিধায়কের। সমীর পাঁজার পোস্ট দেখেই তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অরুণাভ সেন। তিনি বলেন ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিধায়কের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন, দীর্ঘদিন ধরে সংগঠনের কাজে লড়াই করছেন তিনি। দ্রুত সমাধান করা হবে।

হাওড়া মধ্য বিধানসভার বিধায়ক ও মন্ত্রী অরূপ রায় বলেন,দলের সঙ্গে কোনও একটা জায়গায় দূরত্ব তৈরি হয়েছে। তিনি ব্যক্তিগতভাবে সমীরের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)