SSC Scam: নিয়োগ দুর্নীতির টাকা টলিউডে? বনির মা’কে জেতাতে কোটি কোটি টাকা খরচ কুন্তলের?

টলিউড টলমল করছে। নিয়োগ দুর্নীতির (SSC Scam) বিপুল টাকার বিনিয়োগ হয়েছে টলিপাড়ায় এমনই অভিযোগ আসছে। আরও চাঞ্চল্যকর অভিযোগ, অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তর সঙ্গে কুন্তলের যোগ।

টলিউড টলমল করছে। নিয়োগ দুর্নীতির (SSC Scam) বিপুল টাকার বিনিয়োগ হয়েছে টলিপাড়ায় এমনই অভিযোগ আসছে। আরও চাঞ্চল্যকর অভিযোগ, অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তর সঙ্গে কুন্তলের যোগ।

টলিউড টলমল করছে। নিয়োগ দুর্নীতির (SSC Scam) বিপুল টাকার বিনিয়োগ হয়েছে টলিপাড়ায় এমনই অভিযোগ আসছে। আরও চাঞ্চল্যকর অভিযোগ, অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তর সঙ্গে কুন্তলের যোগ। পিয়া সেনগুপ্তকে ভোটে জেতাতে কোটি কোটি টাকা খরচ করেছিল কুন্তল।

নিয়োগ দুর্নীতিতে বনি সেনগুপ্তের নাম জড়িয়েছে। তাঁকে একদফা জিজ্ঞাসাবাদের পর দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে ইডি। শোনা যাচ্ছে ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন অথবা ইম্পার নির্বাচনের সময় পিয়া সেনগুপ্তর হয়ে কোটি কোটি টাকা খরচ করেছিল কুন্তল। এই অভিযোগে ইম্পার সভাপতির বিরুদ্ধে এবার হাইকোর্টে গেলেন পরিচালক ও প্রযোজকরা।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

নিয়ম অনুযায়ী, কোনও প্রযোজক যদি সিনেমায় বিনিয়োগ করতে চায়, তার জন্য ইম্পার অনুমোদন লাগে। হল মালিক, পরিবেশক এবং প্রযোজকদের নিয়ে গঠিত সংগঠন ‘ইম্পা’। অভিযোগ, নিয়োগ দুর্নীতির টাকা টলিউডের মাধ্যমে সাদা করার একটা পরিকল্পনা নিয়ে নেমেছিল কুন্তল। তাই পিয়া সেনগুপ্তকে জিতিয়ে সেই পরিকল্পনাকেই বাস্তবায়ন করতে চেয়েছিল।

২০২১ সালে ইম্পার নির্বাচনে পিয়া সেনগুপ্তকে জেতানোর জন্য নিজে উপস্থিত ছিল কুন্তল। প্রচুর টাকা খরচ করেছিল বলে ইডি সূত্রে খবর। কুন্তলকে জিজ্ঞাসাবাদের মাধ্যমেই গোটা বিষয়টি প্রকাশ্যে আসতে শুরু করেছে। যা নিয়ে টলিউড সরগরম।বিষয়টিকে গুজব বলে দাবি করেছেন পিয়া সেনগুপ্ত। তিনি বলেন, নিম্নরুচির বিষয় এটা। দিনে দিনে বিষয়টা খুব সস্তা হয়ে যাচ্ছে। যে এই সংগঠনের সদস্যই নয়, সে কী করে টাকা ঢালবে? আর কেনই বা ঢালবে? ফের বনিকে তলব করেছে তদন্তকারী সংস্থা।