Baguiati Murder: বাগুইআটি জোড়া হত্যাকাণ্ডে গ্রেফতার আরও ১

18

বাগুইআটি (Baguiati murder) জোড়া হত্যাকাণ্ডে দিল্লি থেকে আরও একজনকে গ্রেফতার করল সিআইডি। ধৃতের নাম কানহাইয়া কুমার বলে খবর।

গত ২২ আগস্ট নিখোঁজ অতনু দে ও অভিষেক নস্করের দেহ বাগুইআটি থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে বসিরহাট পুলিশ জেলার একটি মর্গে পাওয়া যায়। মৃত দুই মাধ্যমিক পড়ুয়ার পরিবারের অভিযোগ ছিল, সন্দেহভাজন অপহরণকারীদের কাছ থেকে মুক্তিপণের ফোন পাওয়ার কথা বলা সত্ত্বেও বিধাননগর পুলিশ মামলাটিকে গুরুত্ব সহকারে নেয়নি। খুন ও পুলিশের ভূমিকা নিয়ে অভিযোগের তির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দৃষ্টি আকর্ষণ করার পরে তদন্তভার রাজ্য সিআইডি-র হাতে তুলে দেওয়া হয়।

এই ঘটনায় ইতিমধ্যে মূল অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়েছে CID। এবার এই ঘটনায় আরও এক গ্রেফতারি হল। সূত্রের খবর, বাসন্তী হাইওয়েতে দুই ছাত্রকে খুন করেছিল ওই ব্যক্তি। দিল্লির নিম্ন আদালতে ট্রানজিট রিমান্ডে নেওয়া হয়েছে।
সূত্রের খবর, অভিষেক ও অতনুকে খুনের জন্য কানহাইয়া কুমারকে ভাড়া করেছিল সত্যেন্দ্র। সূত্রের খবর, যে লাল রঙের সেল্ফ ড্রাইভ গাড়িটি ভাড়া করা হয়েছিল, ওই গাড়িটি চালাচ্ছিল এই কানহাই কুমার। কানহাইয়াকে ট্রানজিট রিমান্ডে পেলেনি কলকাতায় নিয়ে আসবে সিআইডি।