North Bengal: ক্রমেই ছড়াচ্ছে ডেঙ্গু, তবুও নির্বিকার শিলিগুড়ি পুরসভা

20

শিলিগুড়িতে ডেঙ্গুর পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। চারিদিকে ক্রমেই ছড়িয়ে পড়ছে ডেঙ্গু। তবুও উদাসীন শিলিগুড়ি(siliguri, north bengal) পুরসভা। আজ এই প্রতিবাদে শিলিগুড়ি মহকুমা পরিষদের সামনে বিক্ষোভ দেখালো শিলিগুড়ি যুব কংগ্রেস।‌আজ শিলিগুড়ির মহকুমা পরিষদের সামনে সাধারন মানুষের মধ্যে মশারী বিতরন করে প্রতিবাদ জানালো তারা।

শিলিগুড়ি যুব কংগ্রেসের দাবি, দিনের পর দিন বেড়েই চলেছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা,অথচ পুরবোর্ডের পদক্ষেপ অত্যন্ত হতাশ করেছে সাধারন মানুষকে। ড্রেনের অবস্থা সঙ্কটজনক, পরিষ্কার করা হয় না ড্রেন। মেয়র নিজেই যেখানে হতাশা প্রকাশ করেছেন সেখানে, তাদের কিছুই বলার নেই বলেও আক্ষেপ প্রকাশ করেছে শিলিগুড়ি যুব কংগ্রেস।

এদিন কংগ্রেসের তরফ থেকে জানানো হয়, এরপরেও কাজ না হলে শিলিগুড়ির সব গুরুত্বপূর্ণ জায়গাগুলিতে গিয়ে তারা আন্দোলন করবেন। শিলিগুড়িতে অন্যান্য জায়গার থেকে এবারে ডেঙ্গু ছড়িয়েছে অনেক বেশি। আক্রান্ত হচ্ছেন তিনগুন অথচ পুরবোর্ড নির্বিকার। কংগ্রেসের পক্ষ থেকে দাবী জানানো হয় অবিলম্বে বিরোধী দলগুলির হাতেও কিছু দায়িত্ব দেওয়া হোক। না হলে যেভাবে ডেঙ্গুর সংক্রমন বাড়ছে আগামীদিনে আরো বেশি সংখ্যক মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হবে। সাধারণ মানুষকে ও চিকিৎসা বিভাগকে সমস্যায় পড়তে হবে। যেভাবে পৌরসভা নির্বিকার অবস্থায় রয়েছে এবং যে হারে ডেঙ্গু ছড়িয়ে পড়ছে সঠিক পদক্ষেপ না নিলে অপ্রতিরোধ্য হয়ে উঠবে ডেঙ্গু, এমনটাই মনে করছেন শিলিগুড়ির বাসিন্দারা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)