বড় সাফল্য BSF এর, ভারত-বাংলাদেশ সীমান্তে উদ্ধার একাধিক আগ্নেয়াস্ত্র

15

ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালান এবং অনুপ্রবেশ ঠেকাতে ও দেশবিরোধী কোনো কার্যকলাপ রুখতে সর্বদা সচেষ্ট বর্ডার সিকিউরিটি ফোর্স(BSF)। ভারত-বাংলাদেশ সীমান্তে ইন্সপেক্টর জেনারেল অজয় সিং,বর্ডার সিকিউরিটি ফোর্স, নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারের নেতৃত্বে বর্ডার গার্ডদের মোতায়েন করা হয়েছে। আবারো সফল হল বর্ডার সিকিউরিটি ফোর্স। অভিযান চালিয়ে তারা দুটি দেশের তৈরি বন্দুক, তিনটি ব্যাটারি চালিত আইইডি, সালফার এবং কার্বাইড উদ্ধার করেছে।

উত্তরবঙ্গ ফ্রন্টিয়ার হেডকোয়ার্টার্সের অধীনে ৯৮ ব্যাটালিয়ন বিএসএফ-এর বিওপি চাংরাবান্ধার বর্ডার গার্ড, জলপাইগুড়ি সেক্টর হেডকোয়ার্টার এবং  ময়নাগুড়ি থানার অধীনে উত্তরবঙ্গ ফ্রন্টিয়ারের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 

ময়নাগুড়ি বাজারের সাধারণ এলাকায় অভিযান চালিয়ে বিএসএফ-এর দল ২ টি দেশীয় তৈরি বন্দুক, ৩টি আইইডি (ব্যাটারি অপারেটেড), ২০০ গ্রাম সালফার এবং ১৫০ গ্রাম কার্বাইড এবং নির্দিষ্ট এই চোরাচালানের বিষয়টির বিবরণ সহ ২ টি পকেট ডায়েরি উদ্ধার করে। এরপর এগুলি হস্তান্তর করা হয় পিএস ময়নাগুড়িতে।

প্রসঙ্গত, দেশবিরোধী বিভিন্ন কার্যকলাপ রুখতে, সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে এবং চোরাচালান বন্ধ করতে প্রতিনিয়ত ধারাবাহিকভাবে অভিযান চালিয়ে থাকে বর্ডার সিকিউরিটি ফোর্স। এর আগে বহুবার অভিযান চালিয়ে সফল হয়েছে তারা। আবারো একবার অভিযান চালিয়ে বড়সড় নাশকতার ছক বানচাল করল বর্ডার সিকিউরিটি ফোর্স।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)