Anubrata Mondal: অনুব্রতর অ্যাকাউন্ট থাকা ব্যাংকে ভয়াবহ আগুন, সিবিআই পাচ্ছে রহস্যের গন্ধ

154

বোলপুরে একটি বেসরকারি ব্যাঙ্কে ভয়াবহ আগুন। কী কারণে আগুন জানতে চলছে অনুসন্ধান। দুপুর পর্যন্ত খবর,দমকলের দু’টি ইঞ্জিন গিয়ে সেই আগুন নেভাতে পারেনি। জ্বলছে ব্যাংক। এই ব্যাংকেই আছে গোরু পাচার মামলায় ধৃত তৃ়ণমূল কংগ্রেস বীরভূম (Birbhum) জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) অ্যাকাউন্ট। সূত্রের খোঁজে একাধিকবার এখানে গেছিল সিবিআই। কীভাবে ব্যাঙ্কে আগুন লাগল স্পষ্ট নয়।

বোলপুর সুপার মার্কেটে ওই বেসরকারি ব্যাংকে ভয়াবহ আগুনের ঘটনায় উঠছে প্রশ্ন, অনুব্রত মণ্ডলের নথি কি নষ্ট ? তবে ব্যাংকটির শাখা কর্তৃপক্ষ নীরব।

এদিকে দমকল চালাচ্ছে আগুন নেভানোর অভিযান। ঘটনাস্থলে রয়েছে বোলপুর থানার পুলিশ। উৎসবের মুখে এমন ভয়াবহ আগুন ধরে যাওয়ার ঘটনায় এলাকাবাসী চিন্তিত। 

গোরু পাচার মামলার তদন্তে সিবিআই অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করার পর বেসরকারি এই ব্যাংকটির বোলপুর শাখা বারবার আলোচিত হয়েছে। তদন্তের স্বার্থে এই ব্যাংকের আধিকারিকদের তলব করে সিবিআই। জিজ্ঞাসাবাদ করা হয়।

অনুব্রত মণ্ডল ও তার দেহরক্ষী থাকা সায়গল হোসেনের বাড়িতে এবং বিভিন্ন রাইস মিলে তল্লাশি চালিয়ে যে সমস্ত নথি উদ্ধার হয় তার ভিত্তিতে ব্যাংকের অ্যাকাউন্ট খতিয়ে দেখে সিবিআই। অনুব্রতর ব্যক্তিগত হিসাবরক্ষককে জিজ্ঞাসাবাদ করা হয়। এই ব্যাংকে আছে অনুব্রতর কন্যা তথা শিক্ষিকা সুকন্যা মণ্ডলের বিপুল আর্থিক লেনদেনের অ্যাকাউন্ট।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)