East Bengal: ইভান গঞ্জালেসের হুঁশিয়ারি ভরা টুইট পোস্ট ঘিরে চাঞ্চল্য

5343
IvanGGonzalezz warning tweet post stirs

বুধবার এরিয়ানের বিরুদ্ধে নৈহাটি স্টেডিয়ামে জয়ের জন্য মুখিয়ে রয়েছে বিনো জর্জের ছেলেরা। রিজার্ভ দল খেলছে কলকাতা লিগের সুপার সিক্স পর্বে লাল হলুদ (East Bengal) শিবিরের।  সিনিয়র স্কোয়াডে এই ম্যাচের প্রভাব পড়েছে।

স্টিফেন কনস্টাটাইনের কোচিং থাকা লাল হলুদ খেলোয়াড়রা রীতিমত খোঁজখবর নিয়ে চলেছে নিজেদের রিজার্ভ টিম নিয়ে। বুধবার ইমামি ইস্টবেঙ্গল নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে টুইট পোস্ট করেছে খেলোয়াড় ইভান গঞ্জালেসকে সামনে রেখে।ওই টুইট পোস্টের ক্যাপসন “

পার পাবে না!
@ইভান গঞ্জালেস
JoyEastBengal #EmamiEastBengal
প্রসঙ্গত, কলকাতাতে লিগ সঙ্গে ইন্ডিয়ান সুপার লিগ (ISL) দুই টাইটেলশিপ লাল হলুদ ফুটবলারদের ফোকাসে। গত ISL’র ‘লাস্ট বয়’ ইস্টবেঙ্গল এমন তকমা লাল হলুদ জার্সিতে সেটে রয়েছে। নাওরেম মহেশ সিং’র জোড়া গোলে রিভেরা জমানায় একমাত্র জয় পেয়েছিল এসসি ইস্টবেঙ্গল, এফসি গোয়ার বিরুদ্ধে।

চলতি ২০২২-২৩ ফুটবল সিজনে জয় বলতে ডুরান্ড কাপে মুম্বই সিটি এফসি’র বিরুদ্ধে। ডুরান্ডে গ্রুপ পর্ব থেকে ছিটকে যেতে হয়েছে পদ্মা পাড়ের ক্লাবকে। ৭ অক্টোবর থেকে শুরু হতে চলা ISL’র সেরা প্রস্তুতি মঞ্চ কলকাতা লিগ। রিজার্ভ দলের শক্তি যাচাই করে নিতে সিএফএল নিয়ে লাল হলুদ ব্রিগেড সজাগ। তাই সমর্থকদের আশ্বস্ত করতে,প্রিয় দলের ওপর আস্থা রাখতে বুধবার ইঙ্গিতপূর্ণ টুইট পোস্ট লাল হলুদ ফুটবলার ইভান গঞ্জালেসকে সামনে দাড় করিয়ে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)