Bhadu Sheikh murder: বড় সাফল্য সিবিআইয়ের, গ্রেফতার ভাদু শেখ খুনের মূল অভিযুক্ত

21

প্রায় সাত মাস পর অবশেষে সিবিআইয়ের হাতে গ্রেফতার তৃণমূল পরিচালিত বীরভূমের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ খুনের(Bhadu Sheikh Murder) ঘটনায় মূল অভিযুক্ত ফয়জল খান ওরফে পলাশ। ধৃত অভিযুক্তকে বগটুই থেকে গ্রেফতার করে সিবিআই। ফোনের টাওয়ার লোকেশন ধরেই ফয়জলের খোঁজ পায় তদন্তকারী অফিসাররা। আজই আদালতে পেশ করা হবে ধৃত পলাশকে। 

২১ মার্চ রাস্তার ধারে চায়ের দোকানে বসেছিলেন তৃণমূলের উপপ্রধান ভাদু শেখ। সে সময়ই তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। সেই বোমার আঘাতেই মৃত্যু হল ভাদুর। সেই ঘটনার পরেই বগটুইয়ের একাধিক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। এই ঘটনায় ৮ জনের মৃত্যু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হয়ে যায় রাজ্য রাজনীতি। 

সেই ঘটনার পর থেকে পলাতক ছিল মূল অভিযুক্ত ফয়জল খান। ঘটনার পর দিন থেকেই ভাদু শেখের মূল ষড়যন্ত্রী হিসাবে পলাশের নাম উঠে আসে। এরপর ভাদু শেখের খুনের জায়গা থেকেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চার জনের ছবি উঠে এসেছিল। সেখানে পলাশে ছবি দেখা গিয়েছিল। গতকাল রাতে সিবিআই আধিকারিকরা তাঁর টাওয়ার লোকেশন ধরেই গ্রেফতার করেছে পলাশকে। আজই আদালতে পেশ করা হবে পলাশকে। 

এর আগে ভাদু শেখের খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত সোনা শেখ ও‌ একাধিক জনকে গ্রেফতার করে সিবিআই। একাধিক অভিযুক্তদের  গ্রেফতার করলেও এতদিন ধরে অধরা ছিল মূল অভিযুক্ত। বেশ কয়েক মাস পেরিয়ে গেলেও বড় সাফল্য পেল সিবিআই। অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত ফয়জল খান, যা সিবিআইয়ের কাছে বড় সাফল্য।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)