ইডি জেরায় বলছে সুকন্যা…তৃণমূলে ছড়াচ্ছে ভয়

সুকন্যার বয়ান চলে যাচ্ছে পিতা অনুব্রতর বিরুদ্ধে

138
  • অনুব্রত কন্যা সুকন্যা (Sukanya Mondal) এবার ভাঙছেন
  • বলছেন সুকন্যা, চমকে যাচ্ছে ED
  • দিল্লি থেকে আসছে ‘দু:সংবাদ’ তৃ়ণমূল কংগ্রেস নেতাদের কাছে।

গোরু পাচার তদন্তে তৃণমূল কংগ্রেস বীরভূম (Birbhum) জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) দিল্লিতে নিয়ে যাওয়ার জন্য তোড়জোর শুরু করেছে আর্থিক তদন্তকারী সংস্থা ইডি। দিল্লিতে জেরার পর অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে তিহার জেলে বন্দি করা হয়েছে। এদিকে দিল্লিতে টানা জিজ্ঞাসাবাদে অনুব্রত কন্যা সুকন্যা যা সব বলেছেন সেই তথ্য নিয়েই ঝাঁপিয়ে পড়বে ইডি। বলছেন সুকন্যা। তৃণমূল কংগ্রেসে দু:সংবাদ আসছে।

Malaya and anubrata

সুকন্যার বয়ান কী? তিনি কি বলেছেন? তৃ়ণমূল জুড়ে ছড়িয়েছে প্রশ্ন। জানা যাচ্ছে সুকন্যার বয়ান চলে যাচ্ছে পিতা অনুব্রতর বিরুদ্ধেই। সেই বয়ান নিয়েই এই সপ্তাহের মধ্যেই ইডি আধিকারিকরা অনুব্রত মণ্ডলকে আসানসোল থেকে দিল্লি নিতে মরিয়া।

অনুব্রত কন্যা সুকন্যা শিক্ষিকা। সে কোটি কোটি টাকার মালিক। দুটি সংস্থার ডিরেক্টর। গোরু পাচার তদন্তে তার অ্যাকাউন্ট থেকে বিপুল লেনদেন দেখে চমকে গেছে ইডি। একজন শিক্ষিকা হয়ে এত বিপুল লেনদেন কী করে সম্ভব? এই প্রশ্ন সামনে রেখেই প্রথমে বোলপুর ও পরে দিল্লিতে জিজ্ঞাসাবাদ চলছে সুকন্যার।

সুকন্যা কী বলছেন? ইডি সূত্রে জানা যাচ্ছে-
(১) সুকন্যা মণ্ডলের থেকে সই নেওয়া হতো।
(২) সুকন্যার অ্যাকাউন্টে প্রতিদিন নগদ জমা হতো।
(৩) বিপুল সম্পত্তি এবং ব্যাঙ্কের নথিতে সই দেখে সুকন্যা বলেন সব বাবা জানেন।

সুকন্যা মণ্ডল নিজের অবস্থান স্পষ্ট করার পর ইডি তৎপর হয়েছে। এই বয়ানকেই আইনি হাতিয়ার হিসেবে ব্যবহার করে অনুব্রতকে দিল্লি আনতে মরিয়া।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)