বিরোধী দলনেতা শুভেন্দুকে খুনের চেষ্টার অভিযোগে আদালতে মামলা বিজেপির

72
Suvendu-Adhikari-nandigram

বারবার কেন দুর্ঘটনার মুখে পড়ছে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)-র কনভয়? বিগত ২ মাসেরও কম সময়ে দুবার দুর্ঘটনার মুখে পড়েছে শুভেন্দুর কনভয়। এবার এই ইস্যুতে আদালতের দ্বারস্থ হল বিজেপি। বিজেপির অভিযোগ, শুভেন্দুকে খুনের চেষ্টা করা হচ্ছে।

সোমবার শুভেন্দুর কনভয় দুর্ঘটনার মুখে পড়ে। ঘটেছে দিঘা-নন্দুকুমার ১১৬ বি জাতীয় সড়কের মারিশদা বেতালিয়া এলাকায়৷ পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, প্লাস্টিক বোঝাই লরিটি হলদিয়া থেকে দিঘার দিকে যাচ্ছিল৷ উল্টো দিক থেকে অর্থাৎ কলকাতার দিকে যাচ্ছিল শুভেন্দু অধিকারীর গাড়ি৷ তখনই দুর্ঘটনাটি ঘটে। তবে ওই গাড়িতে ছিলেন না শুভেন্দু। অল্পের জন্য রক্ষা পায় গাড়িটি। কনভয়ের শেষের গাড়িটির বনেটের অংশ দুমড়ে মুচড়ে যায়৷ ঘটনার জেরে গুরুতর জখম হন দুই জওয়ান৷ এবিষয়ে শুভেন্দু অধিকারীর কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি৷

গত জুলাই মাসে পূর্ব মেদিনীপুরের মারিশদায় দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দুর কনভয়। পুলিশ সূত্রে খবর, রথযাত্রা উপলক্ষে তমলুকের ইসকন মন্দিরে যাচ্ছিলেন বিরোধী দলনেতা। সেইসময় শুভেন্দু অধিকারীর কনভয়ে ধাক্কা মারে ট্রাক। ধাক্কা মারার পরই ট্রাকটিকে ধাওয়া করতে শুরু করে পুলিশ। যে গাড়িতে ট্রাকটি সজোরে ধাক্কা মারে, সেই গাড়িতে উপস্থিত ছিলেন না শুভেন্দু।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)