Nadia: নদিয়ায় কংগ্রেসের হাত শক্ত হতেই চিন্তা বাড়ল তৃণমূলের

সাগরদিঘির পর শাসক দল থেকে কংগ্রেসে (Congress) যোগদানের হিড়িক লেগেই রয়েছে৷ শনিবার মুর্শিদাবাদের পাশাপাশি যোগদানের মেলা লাগল নদীয়া (Nadia) জেলাতেও

Congress from TMC in Nadia

ক্রমাগত বদলাচ্ছে রাজ্য রাজনীতির মানচিত্র৷ সাগরদিঘির পর শাসক দল থেকে কংগ্রেসে (Congress) যোগদানের হিড়িক লেগেই রয়েছে৷ শনিবার মুর্শিদাবাদের পাশাপাশি যোগদানের মেলা লাগল নদীয়া (Nadia) জেলাতেও৷ শনিবার করিমপুরের থানাপাড়ায় প্রায় শতাধিক কর্মী সমর্থক তৃণমূল (TMC) থেকে কংগ্রেসে যোগ দিলেন। নদীয়া জেলা কংগ্রেস সভাপতি অসীম সাহার হাত থেকে কংগ্রেসের পতাকা নিয়ে এদিন তাঁরা কংগ্রেসে যোগদান করলেন।

এদিনের সভায় উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা সৌম্য আইচ রায়, শুভাশিস ভট্টাচার্য, কৌস্তুভ বাগচি প্রমুখরা। এই যোগদান পর্বে বক্তব্য রাখতে গিয়ে কংগ্রেস নেতা সৌম্য আইচ রায় বলেন, তৃণমূলের চুরি-দুর্নীতি এবং স্বজনপোষণের তিতিবিরক্ত হয়ে পড়েছেন বাংলার মানুষ, সেই মানুষ আজ সর্বত্র তৃণমূলের হাত থেকে পরিত্রাণ চাইছেন।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

শুক্রবার দলের বিধায়ক ও সাংসদদের নিয়ে বৈঠক করে মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর সঙ্গে মুর্শিদাবাদের বাকি দুই সাংসদ যোগাযোগ রাখছেন বলেও জানিয়েছেন তিনি। সাবধান করে বার্তা দিয়েছেন দলের নেতাদেরও।

শনিবার মুর্শিদাবাদেও ভাঙন দেখা দেয়৷ কয়েক হাজার কর্মীরা তৃণমূল ও বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদান করেন৷ পঞ্চায়েত নির্বাচনের আগে দুই জেলায় দলবদল অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে৷ আগামী দিনে কংগ্রেস কামব্যাকের জন্য এই যোগদান আগামী দিনে প্রশ্ন তুলতে পারে শাসক দলের দিকে৷