Xiaomi Oppo-Realme এর সঙ্গে প্রতিযোগিতায় Redmi আনছে Pad Android ট্যাবলেট

32
Redmi Pad Android tablet

Xiaomi তার Redmi সাব-ব্র্যান্ডের অধীনে একটি বাজেট ট্যাবলেট লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। রেডমি প্যাড নামে প্রত্যাশিত, নতুন অ্যান্ড্রয়েড ট্যাবলেটটি আগামী মাসে বিশ্বব্যাপী লঞ্চ হবে বলে জানা গেছে।

এটি ভারতীয় বাজারেও আত্মপ্রকাশ করতে পারে।যেখানে Xiaomi এবং Redmi উভয়েরই একটি বড় অ্যান্ড্রয়েড মার্কেট শেয়ার রয়েছে। জল্পনা সত্যি হলে, এর মানে হল যে Xiaomi এখন Realme, Nokia, Oppo এবং Samsung এর মতো প্রতিদ্বন্দ্বী ব্র্যান্ডগুলির জন্য প্রস্তুত হচ্ছে যা ইতিমধ্যেই দেশে বাজেট ট্যাবলেট অফার করে। Xiaomi এর Redmi ব্র্যান্ডটি 20,000 টাকার নিচে অফারগুলির জন্য পরিচিত৷ রেডমি প্যাডের দামও এই রেঞ্জের কাছাকাছি হতে পারে।

একটি অনলাইন প্রকাশনা অনুসারে, রেডমি প্যাড তিনটি রঙে আসবে – গ্রাফাইট গ্রে, মিন্ট গ্রিন এবং মুনলাইট সিলভার। একটি সূত্রের মাধ্যমে জানা গেছে যে Redmi প্যাড দুটি স্টোরেজ বিকল্পে দেওয়া হবে 3GB RAM + 64GB স্টোরেজ এবং 4GB RAM + 64GB স্টোরেজ। এটি ইঙ্গিত দেয় যে কোম্পানি তার আরও প্রিমিয়াম Xiaomi Pad 5 বিক্রিতে বাধা না দিয়ে ডিভাইস লঞ্চের পরিকল্পনা করছে, যা 256GB পর্যন্ত স্টোরেজ সহ ভারতেও উপলব্ধ।

লক্ষ্য করা গেছে Xiaomi কুয়েত তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছে – রেডমি প্যাডের ডিজাইন প্রকাশ করে।
এখন পর্যন্ত, Xiaomi ইন্ডিয়া এখনও রেডমি প্যাড লঞ্চের বিষয়টি নিশ্চিত করেনি। ইতিমধ্যে, কোম্পানি Mi বিক্রয়ের সাথে দীপাবলির অংশ হিসাবে তার স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে বিক্রয় অফার ঘোষণা করেছে।