ভারতে Nokia T10 ট্যাবলেটের দাম লঞ্চের আগেই জেনে নিন

8

নোকিয়া পাওয়ার ব্যবহারকারীর একটি প্রতিবেদন অনুসারে, ভারতে Nokia T10-এর দাম Rs. 11,999 একটি তালিকার উপর ভিত্তি করে যা Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল অফারে রয়েছে।

আগেই উল্লেখ করা হয়েছে, Nokia T10 ঘোষণা করা হয়েছিল HMD গ্লোবাল দ্বারা জুলাই মাসে। ট্যাবলেটটি একটি Unisoc T606 Soc দ্বারা চালিত এবং Android 12 এ চলে। Nokia T10-এ একটি 8-ইঞ্চি HD ডিসপ্লে রয়েছে। এটি একটি অ্যান্ড্রয়েড এন্টারপ্রাইজের প্রস্তাবিত ডিভাইস এবং কোম্পানিটি 3 বছরের জন্য মাসিক নিরাপত্তা আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

এর দুটি রূপ রয়েছে — Wi-Fi এবং Wi-Fi + 4G LTE। অপটিক্সের জন্য, এই ট্যাবলেটটিতে অটোফোকাস এবং ফ্ল্যাশ সহ একটি 8-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। একটি 2-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং শ্যুটারও রয়েছে। Nokia T10 ফেস আনলক প্রযুক্তিও সমর্থন করে।
। এটিতে একটি 3.5 মিমি অডিও জ্যাক এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। ট্যাবলেটটি দুটি স্টোরেজ কনফিগারেশনে দেওয়া হয়েছে — 3GB RAM + 32GB স্টোরেজ এবং 4GB RAM + 64GB স্টোরেজ।

8-ইঞ্চি HD ডিসপ্লে সহ Nokia T10 ট্যাবলেট, 5,100mAh ব্যাটারি ঘোষণা করা হয়েছে।
উপরন্তু, একটি মাইক্রোএসডি স্লট রয়েছে যা 512GB পর্যন্ত স্টোরেজ সমর্থন করে। এই ট্যাবলেটটি ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই (2.4 GHz এবং 5 GHz) এবং ব্লুটুথ v5.0 রয়েছে। নোকিয়া T10 এছাড়াও একটি পরিবেষ্টিত আলো সেন্সর, অ্যাক্সিলোমিটার এবং বিল্ট-ইন এফএম রেডিও রিসিভার এবং গ্লোনাস, জিপিএস এবং গ্যালিলিও নেভিগেশন প্রযুক্তির জন্য সমর্থন করে।