অ্যাপল আইফোন 15 সিরিজের সমস্ত মডেলে ডায়নামিক আইল্যান্ড থাকবে: রিপোর্ট

34
Apple iPhone 15 Series To Have Dynamic Island On All Models

আগামী বছরের আইফোন 15 সিরিজে ডায়নামিক আইল্যান্ড প্রযুক্তিও থাকবে, তবে ভালো খবর হল এটি ভ্যানিলা আইফোন 15 এবং আইফোন 15 প্লাস (বা মিনি) সহ সমস্ত iPhone 15 সিরিজের মডেলগুলিতে আসতে পারে। আপডেটটি রস ইয়ং শেয়ার করেছেন, যিনি ডিসপ্লে শিল্পের একজন বিশ্লেষক।

তিনি পরামর্শ দেন যে অ্যাপল নতুন খাঁজ বৈশিষ্ট্যের জন্য আরও বিকাশকারীকে বোর্ডে আনতে আগ্রহী হবে এবং অন্য দুটি আইফোন মডেলে এটি অফার করাই হতে পারে সর্বোত্তম উপায়। ডায়নামিক আইল্যান্ড হল iPhones-এ একটি আকর্ষণীয় সংযোজন, এবং সমস্ত মডেলে আনার অর্থ হল পুরো iPhone 15 লাইনআপ আগামী বছর আরও ছোট এবং গতিশীল খাঁজ পেতে পারে, যদি ইয়াং-এর পূর্বাভাস সত্য হয়।

Apple iPhone 15 Series To Have Dynamic Island On All Models

ইয়াং আরও উল্লেখ করেছেন যে Apple এখনও কিছু ব্যতিক্রম করতে পারে যা আইফোন প্রো মডেলগুলির জন্য সংরক্ষিত থাকবে, যেমন প্রোমোশন 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে যা LTPO 2.0 প্রযুক্তি পায়। এটা সম্ভব যে অ্যাপল তার সমস্ত মডেলের জন্য ডিসপ্লে প্রযুক্তি তৈরি করার সময় তার বিক্রেতার সাথে উৎপাদন সমস্যার সম্মুখীন হবে, যা সরবরাহকারীর পক্ষে অল্প সময়ের মধ্যে পূরণ করা কঠিন হতে পারে।

এটি বলার পরে, বিশ্লেষক আরও ইঙ্গিত দিয়েছেন যে অ্যাপল 2024 সালে নিয়মিত আইফোন মডেলগুলিতে উচ্চ রিফ্রেশ স্ক্রীনের সাথে তার অবস্থান পরিবর্তন করতে পারে, যখন কিউপারটিনো-ভিত্তিক প্রযুক্তি জায়ান্ট দ্বারা iPhone 16 সিরিজ চালু হবে।
এই কৌশলটি এই বছর ডায়নামিক আইল্যান্ড, 48-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং প্রোমোশন ডিসপ্লের মাধ্যমে উপলব্ধ LTPO 2.0 প্রযুক্তির আত্মপ্রকাশের মাধ্যমে স্পষ্ট হয়েছে।

ভারতে iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max এর দাম যথাক্রমে 1,29,900 এবং 1,39,900 টাকা থেকে শুরু হয়৷ উভয় মডেল ইতিমধ্যেই বাজারে পাওয়া যাচ্ছে, অনলাইন এবং অফলাইন উভয় স্টোরের মাধ্যমে।