East Bengal: এবার জাতীয় স্তরে সুযোগ পেলেন লাল-হলুদের দুই ফুটবলার

গত বেশকয়েক মরশুমের হতাশা ভুলে এই সিজনের শুরু থেকেই অনবদ্য পারফরম্যান্স থেকেছে ইস্টবেঙ্গল (East Bengal ) ফুটবল ক্লাবের। যেখানে একের পর এক শক্তিশালী দলকে হারিয়ে…

East Bengal Triumphs Over Khidirpur

গত বেশকয়েক মরশুমের হতাশা ভুলে এই সিজনের শুরু থেকেই অনবদ্য পারফরম্যান্স থেকেছে ইস্টবেঙ্গল (East Bengal ) ফুটবল ক্লাবের। যেখানে একের পর এক শক্তিশালী দলকে হারিয়ে ডুরান্ড কাপের ফাইনাল। পরবর্তীতে ওডিশা এফসিকে হারিয়ে কলিঙ্গ সুপার কাপ জয়। যা নিঃসন্দেহে বড়সড় পাওনা সমর্থকদের। তবে আইএসএলে এখনো পর্যন্ত খুব একটা ভালো পরিস্থিতি নেই কলকাতা ময়দানের এই প্রধানের।

বেশ কয়েক বছরের মত এবারও পয়েন্ট টেবিলের তলানিতেই রয়েছে মশাল ব্রিগেড। এখন যা পরিস্থিতি তাতে শেষ ছয়ে সুযোগ করে নিতে হলে টানা তিনটি ম্যাচে জয় ছিনিয়ে আনতে হবে ফুটবলারদের। যা এক কথায় অনেকটাই অসম্ভব। 

এসবের মাঝেই নজর কেড়েছেন লাল-হলুদ ব্রিগেডের দুই দাপুটে ফুটবলার। একজন পিভি বিষ্ণু। অন্যজন দলের অন্যতম ভরসাযোগ্য তারকা তথা গোলরক্ষক প্রভসুখান সিং গীল। সেইজন্য এবার জাতীয় শিবিরে ডাক পেয়েছেন দুজনেই। হ্যাঁ ঠিকই শুনেছেন। কলকাতার এই প্রধানে ভালো পারফরম্যান্স করার সুবাদে এবার জাতীয় দলের জার্সিতে খেলার সুযোগ তাদের কাছে। উল্লেখ্য, আগামী ২২ ও ২৫ মার্চ মালয়েশিয়ায় বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ভারতীয় ফুটবল দল। সব ঠিকঠাক থাকলে এই দুই ম্যাচেই খেলতে দেখা যেতে পারে এই দুই প্রতিভাবান ফুটবলারকে। 

যতদূর জানা গিয়েছে, আগামী ১৫ই মার্চের মধ্যে রাজধানীতে ডেকে পাঠানো হয়েছে ইস্টবেঙ্গলের এই দুই ফুটবলার সহ বাকিদের। সেখান থেকেই চূড়ান্ত করা হবে ২৩ জনকে। এখন সেদিকেই তাকিয়ে সকলে।