Kerala Blasters ছাড়ার সম্ভাবনা ভুকোমানোভিচের, কে আসতে পারেন দায়িত্বে ?

বেঙ্গালুরু এফসি থেকে শুরু করে মোহনবাগান সুপারজায়ান্টস। টানা দুই ম্যাচে পরাজিত হয়েছে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। শেষ ম্যাচে মেরিনার্সদের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষ পর্যন্ত…

Ivan Vukomanovic

বেঙ্গালুরু এফসি থেকে শুরু করে মোহনবাগান সুপারজায়ান্টস। টানা দুই ম্যাচে পরাজিত হয়েছে কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। শেষ ম্যাচে মেরিনার্সদের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষ পর্যন্ত পয়েন্ট আসেনি‌ তাদের ঘরে। কিন্তু গতবারের মতো এই মরশুমে ও টুর্নামেন্টের প্লে-অফে অনেক আগেই নিজেদের নিশ্চিত করে ফেলেছে দক্ষিণের এই ফুটবল ক্লাব। এবার নিজেদের ছন্দ বজায় রাখাই এখন এক মাত্র লক্ষ্য তাদের।

সেই মর্মেই এবার কলকাতা ময়দানের আরেক প্রধান ইমামি ইস্টবেঙ্গল ফুটবল ক্লাবের মুখোমুখি হবে প্রবীর-প্রীতমরা। আগামী ৩রা এপ্রিল অ্যাওয়ে ম্যাচে নামতে হবে কুয়াদ্রাতের ইস্টবেঙ্গল দলকে। এসবের মাঝেই এবার উঠে আসছে নয়া তথ্য। দায়িত্ব বদল হওয়ার সম্ভাবনা কেরালায়।

উল্লেখ্য, গত কয়েক মরশুম ধরেই কেরালা ব্লাস্টার্স দলের দায়িত্ব সামলে আসছেন সার্বিয়ান কোচ ইভান ভুকোমানোভিচ। তার হাত ধরেই কয়েক মরশুম ধরে আইএসএলের প্লে-অফ খেলে আসছে দক্ষিণের এই ফুটবল ক্লাব। এমনকি এই মরশুমের শুরুতে কেরালা দলের দাপট ও ছিল ব্যাপকভাবে। তবে পরবর্তীতে দলের অন্যতম তারকা ফুটবলার আদ্রিয়ান লুনা থেকে শুরু করে কোয়েমি পেপড়ার মতো ফুটবলারদের চোট বদলে দিয়েছে পরিস্থিতি। বর্তমানে আইএসএলের লিগশিল্ড জয়ের থেকে অনেকটাই পিছিয়ে এসেছে কেরালা। বর্তমানে ট্রফির দিকেই পাখির চোখ তাদের। কিন্তু এবার
উঠে আসছে নয়া তথ্য।‌

সেই অনুযায়ী, আগত নয়া মরশুমে কোচ ইভান ভুকোমানোভিচের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে‌ এই ফুটবল ক্লাব। যদিও এখনো পর্যন্ত চূড়ান্ত হয়নি কোনো কিছু। তবে গত কয়েক বছরের ধারাবাহিক পারফরম্যান্সের দিকে তাকিয়ে আদৌ সেই সিদ্ধান্ত নেওয়া হবে কিনা সেই নিয়েও রয়েছে ধোঁয়াশা।