Sourav Ganguly: বড়িশা প্লেয়ার্স কর্নারে অঞ্জলি দিলেন সৌরভ, সঙ্গী দাদা স্নেহাশিসও

34
Sourav Ganguly gave Anjali at Barisha Players Corner

মহাপঞ্চমীর সন্ধেয় পাড়ার ক্লাবের পুজো উদ্বোধনে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)৷ পঞ্চাশ বছরে পা দিল বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো, যা মূলত মহারাজের পাড়ার পুজো নামেই পরিচিত ৷

সুবর্ণ জয়ন্তী বর্ষে সাবেকিয়ানা ছেড়ে থিমের পুজোয় মন দিয়েছে বড়িশা প্লেয়ার্স কর্নার ৷ শুক্রবার সন্ধেয় ফিতে কেটে অফিসিয়ালি সেই পুজো মণ্ডপ দর্শনার্থীদের জন্য খুলে দিলেন প্রিন্স অফ ক্যালকাটা ৷ হাজির ছিলেন সিএবি সচিব তথা সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও ।

অষ্টমীর সকালে বড়িশা প্লেয়ার্স কর্নারে পাঞ্জাবিতে একেবারে চেনা মেজাজে হাজির হন সৌরভ গাঙ্গুলি।। সন্ধিপুজোর আরতি দেখে বেশ কিছুক্ষণ মণ্ডপে বসে আড্ডা দেন।

দুর্গা পুজোর জন্য সারা বছর অপেক্ষা করে থাকে বাঙালি ৷ মহারাজও তাই ৷ যখন খেলতেন, তখন হয়তো বেশিরভাগ পুজোই তাঁর কেটেছে কলকাতার বাইরে ৷ কিন্তু খেলা ছাড়ার পর পুজোর পাঁচটা দিন অন্যান্য বাঙালিদের মতোই আনন্দে মেতে ওঠেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও ৷

তবে দুর্গাপুজোর মাঝখানেও সৌরভের ব্যস্ততা যে বিন্দুমাত্র কমবে না, তা হলফ করে বলা যেতেই পারে। কারণ হাতে আর একেবারেই বেশি সময় নেই। আগামী মাস থেকেই শুরু হতে চলেছে টি-২০ বিশ্বকাপ। বোর্ড সভাপতি হিসেবে সৌরভকে বাড়তি দায়িত্ব গ্রহণ করতেই হচ্ছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)