T20 World Cup: বিরাট কোহলিকে নিয়ে চাঞ্চল্যকর টুইট পোস্ট

25
Sensational tweets about Virat Kohli

টি ২০ বিশ্বকাপের (T20 World Cup) সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে ভারত। গোটা দেশজুড়ে ভারতীয় ক্রিকেটারদের পারফরম্যান্স ঘিরে কাটাছেড়া চলছে।বিশেষত দলের সিনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্স এখন ক্রিকেট পণ্ডিত থেকে শুরু করে আমজনতার আতস কাচের তলায়।

এমন পরিস্থিতিতে সোশাল মিডিয়াতে একটি টুইট পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ওই টুইট পোস্টের কেন্দ্রীয় চরিত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি।

ওই টুইট পোস্টে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ক্রিকেটার বিরাট কোহলিকে জিঞ্জাসা করছে বিশ্বকাপ এনেছো? আর বিরাট জবাবে জানতে চাইছে ভালো দিন এসেছে? ওই টুইট পোস্টের ক্যাপসনও তাক লাগিয়ে দেওয়ার মতো,ক্যাপসনে লেখা,”ওয়াহ কেয়া সিন হ্যায় 🎭” এই টুইট পোস্ট হতেই মুহুর্তে তা ভাইরাল হয়ে উঠেছে।

এই টুইট পোস্ট দেখে নেটিজেনরা নিজেদের মতো করে রিটুইট করে প্রতিক্রিয়া রেখেছে।একজন টুইটার হ্যান্ডেলারের রিটুইট,”মোদি কোথায়? জয়ের সময় শুধু মোদির ছবির শুটিং শুরু!”আবার আর একজন রিটুইট করেছে,”আবে রোহিত কা পিক ইউজ কিয়া করো আব বিরাট নেহি হে ক্যাপ্টেন কিউ পিছে পড়ে হো উসকে।” সব মিলিয়ে টি ২০ বিশ্বকাপের শেষ চার থেকে ভারতীয় ক্রিকেট দলের ছিটকে যাওয়ার জেরে আসমুদ্রহিমাচল উত্তাল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)