East Bengal: ইভান গঞ্জালেসের পারফরম্যান্স নিয়ে বিস্ফোরক মন্তব্য কনস্টাটাইনের

95
Ivan Gonzales' performance

শুক্রবার, ইন্ডিয়ান সুপার লিগে (ISL) দ্বিতীয় জয় ছিনিয়ে নিয়েছে ইস্টবেঙ্গল এফসি (East Bengal)। বেঙ্গালুরু এফসিকে তাদেরই ঘরের মাঠ শত্রু ক্রান্তিরাভা স্টেডিয়ামে ১-০ গোলে হারিয়ে দিয়েছে ইস্টবেঙ্গল।

লিগ টেবলে সাত নম্বরে উঠে এসেছে লাল হলুদ ব্রিগেড। জয়ের এই রেশের মাঝে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইস্টবেঙ্গল এফসি কোচ স্টিফেন কনস্টাটাইন এই জয়ে আমি খুশি তা জানাতে ভুল করেননি।

চলতি লিগে টানা চার ম্যাচে হার। নড়বড়ে ডিফেন্স লাইন ভক্তদের কাছ থেকে এমনই নিন্দার ঝড় বয়ে আসছিল টিম ইস্টবেঙ্গলের দিকে।লাল হলুদ টিমের ডিফেন্সের স্তম্ভ ইভান গঞ্জালেসের পারফরম্যান্স নিয়ে কাটাছেড়া শুরু হয়ে গিয়েছিল দলের ভিতরে এবং বাইরে। দলের অন্দরমহলেও এই নিয়ে জোর চর্চ্চা হয়েছে বেঙ্গালুরু এফসি ম্যাচের আগে তা স্বীকার করে নিয়ে কনস্টাটাইন সংবাদমাধ্যমকে জানান,”গত কয়েকদিন ধরে ওর সঙ্গে কথা হয়েছে আমার। আজ ও ভাল খেলেছে। দলের সবাই ক্লিন শিটি রেখে মাঠ ছাড়তে চাইছিল। আজ সেটাই হয়েছে। জিতে আমরা খুশি তো বটেই, তার চেয়েও বেশি খুশি গোল না খেয়ে জিততে পেরে। পুরো কৃতিত্ব দলের খেলোয়াড়দের। তারা যথেষ্ট পরিশ্রম করেছে। এ ছাড়া দলের স্টাফদেরও যথেষ্ট কৃতিত্ব প্রাপ্য এই লড়াই করার জন্য। একেই বলে দলগত প্রচেষ্টা।”

ইস্টবেঙ্গলের পরের ম্যাচ যুবভারতী ক্রীড়াঙ্গনে ১৮ নভেম্বর ওড়িশা এফসির বিরুদ্ধে। হাতে ৬ দিন সময় আছে। এই সময়ের মধ্যে ইস্টবেঙ্গল শিবির আরও বেশি করে নিজেদের গুছিয়ে নেওয়ার সুযোগ পেয়েছে।ঘরের মাঠে লাল হলুদ ব্রিগেড এখনও জয় পায়নি।ভক্তদের প্রত্যাশা ঘরের মাঠে জয়ের রাস্তাতে ফিরে আসুক প্রিয় দল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)