East Bengal: আমি আরও উন্নতি করতে চাই এবং শিখতে চাই:নাওরেম মহেশ

99

শুক্রবার, ইন্ডিয়ান সুপার লিগে(ISL) ইস্টবেঙ্গল(East Bengal) এফসির ম্যাচ রয়েছে ওড়িশা এফসির বিরুদ্ধে যুবভারতী ক্রীড়াঙ্গনে।এই ম্যাচের আগে ইস্টবেঙ্গল এফসির মিডিয়া টিমের মুখোমুখি হয়েছিলেন লাল হলুদ ফুটবলার নাওরেম মহেশ সিং।

ISL লিগ টেবলে ইস্টবেঙ্গল ৬ ম্যাচ খেলে দুটোতে জিতেছে এবং ৪ ম্যাচে হারের মুখ দেখেছে। প্রতিপক্ষ ওড়িশা এফসি ইতিমধ্যে ৫ ম্যাচ খেলে ফেলেছে এবং তিন ম্যাচ জিতেছে ও দুটো ম্যাচ হেরে গিয়েছে।প্রতিপক্ষ টিমের বিরুদ্ধে খেলতে নামার আগে নাওরেম মহেশ ওড়িশা এফসি টিমকে যথেষ্ট শক্তিশালী দল হিসেবে মেনে নিয়ে বলেন,”প্রতিপক্ষ দল আক্রমণাত্মক ফুটবল খেলে এবং ওদের দলে একাধিক ভালো ফুটবলার রয়েছে। আমরাও প্রমাণ করেছি যে যেকোনো দলকে আমরা হারাতে পারি।”

এই মুহুর্তে ভারতীয় ফুটবলে নাওরেম মহেশ সিং একজন প্রতিশ্রুতিমান ফুটবলার এমন কথা দেশের ফুটবল মহলে কানপাতলে শোনা যায়।

নিজের ফুটবল কেরিয়ার প্রসঙ্গে নাওরেম মহেশের খোলামেলা স্বীকারোক্তি তিনি ভারতীয় জাতীয় দলের জার্সি গায়ে চাপাতে চান।নিজের ফুটবল কেরিয়ার নিয়ে নাওরেম আরও জানিয়েছেন ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্টাটাইনের একটা বড় ভূমিকা রয়েছে এক্ষেত্রে। নাওরেমের কথাতে,”উনি আমায় পজিশনিং বিষয়ে অনেকটা সাহায্য করেন,আমার আক্রমণাত্মক ফুটবলের উন্নতির পিছনেও ওনার অবদান অস্বীকার করার নয়।যেমন কোথায় আমায় দাঁড়াতে হবে,কোথায় এবং কখন এগোতে হবে ইত্যাদি… এটা আমায় অনেকটা সাহায্য করছে।” নাওরেম মহেশ সিং নিজের ফুটবল কেরিয়ারের লক্ষ্য জানাতে গিয়ে বলেন,”আমি আরও উন্নতি করতে চাই এবং শিখতে চাই যাতে ভারতের হয়ে একদিন খেলতে পারি।”

গত ইন্ডিয়ান সুপার লিগে এসসি ইস্টবেঙ্গল এফসি গোয়ার বিরুদ্ধে একমাত্র ম্যাচ জিতেছিল এবং ওই ম্যাচে নাওরেম মহেশ সিং জোড়া গোল করে রাতারাতি লাল হলুদ ভক্তদের কাছে নায়ক বনে গিয়েছিলেন। এমন ঝকঝকে পারফরম্যান্সের কারণে চলতি ISL সেশনেও ইস্টবেঙ্গল টিম নাওরেম মহেশ সিংকে স্কোয়াডে রেখে দেয়।

লাল হলুদ ব্রিগেড চলতিISL মরসুমে দ্বিতীয় জয় পেয়েছে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে। ওই ম্যাচেও নাওরেম মহেশ সিংর পারফরম্যান্স সকলের নজর কেড়েছিল।লাল হলুদ শিবিরের এই তরুণ তুর্কি নাওরেম মহেশ লম্বা রেসের ঘোড়া সেটা বল পায়ে তার পারফর্ম করার ক্ষিদে থেকেই বোঝা যায়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)