জামশেদপুরের বিরুদ্ধে ৯০ মিনিট পারফর্ম করতে হবে: নাওরেম মহেশ

73
Naorem Mahesh Singh

রবিবার হাওকিপ, মহেশ, অঙ্কিতরা খেলতে নামবে জামশেদপুর এফসির বিরুদ্ধে। তার আগে রেড এন্ড গোল্ড বিগ্রেডের খেলোয়াড় নাওরেম মহেশ সিং (Naorem Mahesh Singh) সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন।

ওডিশা এফসির বিরুদ্ধে দুগোলে এগিয়ে থেকেও খেলার দ্বিতীয়ার্ধের দুমিনিটে দুগোল খেয়ে বসে টিম ইস্টবেঙ্গল। ম্যাচ হেরে যায় মহেশরা।অপ্রত্যাশিত এই হারের ধাক্কা কতটা কাটিয়ে উঠতে পেরেছে এবং জামশেদপুর এফসির বিরুদ্ধে স্কোয়াডের ভাবনাচিন্তা নিয়ে ফরোয়ার্ড নাওরেম মহেশ জানান,”খুব কঠিন পরিস্থিতি ছিল তখন। আমরা দুগোলে এগিয়ে ছিলাম। কিন্তু তার পরে চার গোল খাওয়াটা খুব কষ্টকর। এটা আগেও আমাদের হয়েছে।”

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্টাটাইন বলেছেন,সব ম্যাচেই সেরা পারফরম্যান্স দিতে না পারলে জেতা সম্ভব নয়।কনস্টাটাইনের এই কথার সূত্র ধরে নাওরেম মহেশের বক্তব্য, “আমরা ৯০ মিনিট পুরো ভাল খেলতে পারিনি। কখনও একটা অর্ধে ভাল খেলেছি আবার পরের অর্ধে খারাপ হয়েছে। আবার উল্টোটাও হয়েছে। এই ম্যাচে আমাদের টানা ৯০ মিনিট ভাল খেলতেই হবে।”

ইন্ডিয়ান সুপার লিগের পয়েন্ট টেবলে রবিবারের প্রতিদ্বন্দ্বী দুই টিমই নীচের দিকে।এখানে তাদের লক্ষ্য থাকবে ম্যাচ জিতে পয়েন্ট টেবলে ওপরে ওঠা।তাই এই ম্যাচ কঠিন হতে চলেছে দুদলের কাছে এমন স্বীকারোক্তি শোনা গিয়েছে ইস্টবেঙ্গল এফসির বৃটিশ কোচ কনস্টাটাইনের মুখে।