18 C
Kolkata
Sunday, February 5, 2023

মোহনবাগানের ঝুলিতে তিন পয়েন্ট, জয়ের আনন্দে আত্মহারা সমর্থকরা

- Advertisement -

সবুজ-মেরুন (Mohun Bagan) ভক্তদের কথা রাখলেন ফুটবলার হুগো বাউমাস। টিমকে ১-০ গোলের কাঙ্ক্ষিত জয় শুধু এনে দিলেন তাইই নয়, ATKমোহনবাগানকে ইন্ডিয়ান সুপার লিগের টেবলে ছয় থেকে চার নম্বরে তুলে আনলেন বাউমাস।

- Advertisement -

এমন জয়ের পর স্বভাবতই সবুজ মেরুন খেলোয়াড়রা নিজেদের আবেগ না চেপে রেখে যুবভারতী ক্রীড়াঙ্গনে উপস্থিত ভক্তদের সঙ্গে জয়ের আনন্দে মেতে উঠলেন। ভক্তরাও তাল মিলিয়ে প্রিয় দলের আনন্দে গা ভাসিয়ে দিল।

- Advertisement -

প্রীতম কোটাল, শুভাশিস বোস,বিশাল কাইথ,দীপক টাংড়ি, আশিস রাই,ম্যাচের নায়ক হুগো বাউমাস সহ গোটা স্কোয়াড সবুজ মেরুন জনতার অভিবাদন কুড়িয়ে নিল। এমন একটা আবেগঘন মুহুর্ত ATK মোহনবাগানের টুইট ভিডিওতে আপলোড হতেই তা নিমেষে ভাইরাল হয়ে উঠেছে সোশাল মিডিয়াতে।

অন্যদিকে, মেরিনার্সদের কাছে গেম হেরে হায়দরাবাদ এফসি লিগ টপার আসন হারিয়েছে। দু’নম্বরে নেমে গিয়েছে মানলো মার্কেজের টিম।ম্যাচের আগে থেকেই চাপে ছিল নিজামর্সরা। টানা ৬ ম্যাচ জিতে কেরালার ব্লাস্টার্স এফসির কাছে হেরে কলকাতায় পা রেখেছিল ওগবেচে, নিখিল পূজারীরা।জয়ের রাস্তায় ফিরে আসা সঙ্গে গতবারের লিগ চ্যাম্পিয়নদের কাছে শীর্ষস্থান ধরে রাখা ছিল চ্যালেঞ্জ। কিন্তু চাপের মুখে নিজেদের স্বাভাবিক খেলাটা না খেলতে পারার কারণেই ভরাডুবি হায়দরাবাদ এফসির।