এফসি গোয়ার সঙ্গে ম্যাচকে কেন কঠিন মনে করছেন মোহন-কোচ হুয়ান

16
Juan Ferrando

ইন্ডিয়ান সুপার লিগে (ISL) এফসি গোয়া নিজেদের শেষ ম্যাচ কেরালা ব্লাস্টার্সের কাছে হেরে গিয়েছে। এমন পরিস্থিতিতে কার্লোস পেনার ছেলেরা রবিবার ফতোরদায় খেলতে নামছে ATKমোহনবাগানের বিরুদ্ধে। তবে মোহনবাগানের স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দো এফসি গোয়াকে কোনও মতেই হাল্কাভাবে নিতে নারাজ।

শনিবার সাংবাদিক বৈঠকে এসে সবুজ মেরুন কোচ হুয়ান ফেরান্দো প্রতিপক্ষ টিমকে নিয়ে সতর্ক এবং গোটা টুর্নামেন্টে নিয়ে তিনি কতটা ফোকাসড সেটা ঠারেঠোরে বুঝিয়ে দিতে গিয়ে বলেন,”আমাদের প্রতিপক্ষ যথেষ্ট ভাল একটা দল। ওরা মরশুমের শুরুটা ভালই করেছে।”

প্রতিপক্ষ এফসি গোয়ার শক্তি এবং সামর্থ্যের প্রসঙ্গে বলতে গিয়ে ফেরান্দোর সাফ কথা,”খেলোয়াড়দের নিয়ে বেশি কথা বলার নেই। কারণ, ওদের সিভি আপনাদের সবারই জানা। (আলভারো) ভাসকেজ, ইকের (গুয়ারৎজেনা), (মার্ক) ভ্যালিয়েন্তেরা এই দলের প্রধান খেলোয়াড়। এ ছাড়াও ওদের দলে কিছু ভাল ভাল ফুটবলার আছে। যথেষ্ট সঙ্ঘবদ্ধ দলটা। আক্রমণে ও রক্ষণে যথেষ্ট দক্ষ। আশা করি, কাল একটা কঠিন ম্যাচ হবে এবং ফুটবলপ্রেমীরা ম্যাচটা উপভোগ করবেন।”

প্রসঙ্গত,ISL টুর্নামেন্টে এখনও পর্যন্ত চারবার মুখোমুখি হয়েছে দু’দল। মেরিনার্স তিন ম্যাচ জিতেছে, আর একটা খেলা ড্র হয়েছে। শেষবার যখন এই দুই দল মুখোমুখি হয়েছিল, তখন মনবীর সিং মেরিনার্সকে ২-০ গোলে জয় এনে দেয়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)