ISL: চেন্নাইয়িন ম্যাচের আগে ইস্টবেঙ্গলের ‘বিস্ফোরক’ টুইট

1274
East Bengal beat North East United FC 3-1

আগামীকাল অর্থাৎ শুক্রবার ইস্টবেঙ্গল এফসি (East Bengal) ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হবে চেন্নাইয়িন এফসির।  ইন্ডিয়ান সুপার লিগে (ISL) দুদলই জয়ের খোঁজে মাঠে নামবে,তাই দুই দলের পাখির চোখ মহার্ঘ্য তিন পয়েন্ট এটা বলার অপেক্ষা রাখে না।

এই ম্যাচের আগে বৃ্হস্পতিবার, দুদল প্রি ম্যাচ প্রেস কনফারেন্সে বসবে যুবভারতীতে। তার আগে কলকাতার এই স্ট্যান্ডে দাঁড়িয়ে দুদলের কোচ স্টিফেন কনস্টাটাইন এবং টমাস ব্রডারিক মুখোমুখি হয়ে সৌজন্য বিনিময় করতে দেখা গেল, যা এই মুহুর্তে ভাইরাল সোশাল মিডিয়াতে। ওই টুইট পোস্টের ক্যাপসনে লেখা,”#EBFCCFC এর আগে কৌশলীরা আনন্দ বিনিময় করছেন! 🔴
#জয়ইস্টবেঙ্গল #হিরোআইএসএল #আমাগোমশাল “

প্রসঙ্গত,টানা ৭ ডার্বি ম্যাচে হারের ধাক্কাতে অনেকটাই ব্যাকফুটে টিম ইস্টবেঙ্গল। এই জায়গাতে দাঁড়িয়ে ISL পয়েন্ট টেবলে ইস্টবেঙ্গল নয় নম্বরে। গত দুই মরসুমে ইস্টবেঙ্গল দলের পারফরম্যান্স মোটেও আহামরি ছিল না।পয়েন্ট টেবলের শেষতম স্থানে ‘লাস্ট বয়’ হয়েই টাইটেলশিপ অভিযান শেষ করতে হয়েছে। তাই ২০২২-২৩ ISLসেশনে লাল হলুদ জনতা প্রিয় দলের খেলোয়াড়দের কাছ থেকে ধামাকা পারফরম্যান্স চাইছে। তাই ঘরের মাঠে ইস্টবেঙ্গলের জয় দেখতে স্টেডিয়ামে ভিড় উপচে পড়বে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)