19 C
Kolkata
Sunday, February 5, 2023

#indvpak: ভারতীয় বোলারদের পিটিয়ে ক্লাব স্তরে নামিয়ে আনল পাক ওপেনার জুটি

- Advertisement -

Sports Desk: মহম্মদ রিজওয়ান ৭৯ রান ৫৫ বলে, এর মধ্যে রয়েছে ৬ টি বাউন্ডারি এবং তিনটি ছক্কা এবং বাবর আজম ৫২ বলে ৬৮,এর মধ্যে বাবর ৬ টি ৪ সঙ্গে ২ টি ওভার বাউন্ডারি মেরেছেন। দুই ওপেনার রিজওয়ান ও বাবর আজম অপরাজিত থেকেছেন।

- Advertisement -

ভারতের বোলিং লাইন আপে ভুবনেশ্বর কুমার তিন ওভারে ২৫,শামি ৩.৫ ওভারে ৪৩, বুমরাহ তিন ওভারে ২২,বরুণ চক্রবর্তী চার ওভারে ৩৩, রবীন্দ্র জাডেজা ৪ ওভারে ২৮ রান দিয়েছেন। ভারতীয় বোলিংকে ক্লাব স্তরে নামিয়ে আনে পাকিস্তানের ওপেনার জুটি রিজওয়ান-বাবর মিলে। পাকিস্তানের অধিনায়ক বাবর আজম আগেই বলেছিলেন,”ইতিহাসের মোড় ঘোড়াতে দল তৈরি।” ইতিহাসের স্রোত বাঁক নিল, বিশ্বকাপের মঞ্চে ভারত ১৩ বার জয় পেয়েছে পাকিস্তানের বিরুদ্ধে, আর মরুদেশে বাবর আজমের পাকিস্তান টি-২০ নক আউটে স্টেজে বিরাট কোহলির ভারতের থেকে জয় ছিনিয়ে নিল।

- Advertisement -

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম জুড়ে পাক সমর্থকরা ভারতের বিরুদ্ধে জয়ের উল্লাসে আত্মহারা। গোটা পাকিস্তান দেশ জুড়ে উৎসবের আবহ। চলছে মিষ্টি মুখের পালা।

ওয়াসিম আক্রম প্রাক্তন পাক অধিনায়ক তথা কিংবদন্তী বোলার ভারতের বিরুদ্ধে জয়ের পর সামাজিক মাধ্যমে পোস্ট করে লিখেছেন,”অবশেষে বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে হারের গ্লানি মুছে জয় আসলো। সবুজ ছেলেদের কী দারুণ জয়… “