IPL 2024: মহম্মদ শামির পর আইপিএল থেকে ছিটকে যেতে পারেন গুজরাট টাইটান্সের আরও এক ক্রিকেটার

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরুর আগে আরও একবার বড় ধাক্কা খেল গুজরাট টাইটান্স (Gujarat Titans)। আইপিএল শুরু হওয়ার আগেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন তরুণ ক্রিকেটার…

IPL 2024 Gujarat Titans Robin MInz

আইপিএল ২০২৪ (IPL 2024) শুরুর আগে আরও একবার বড় ধাক্কা খেল গুজরাট টাইটান্স (Gujarat Titans)। আইপিএল শুরু হওয়ার আগেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন তরুণ ক্রিকেটার রবিন মিনজ (Robin Minz)।

গত ৩ মার্চ বাইক দুর্ঘটনার কবলে পড়েছিলেন রবিন মিনজ। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন। এরপর থেকে তাঁর আইপিএল খেলার ব্যাপারে জল্পনা শুরু হয়েছিল। এবারের নিলামে ৩.৬০ কোটি টাকার বিনিময়ে রবিনকে দলে নিয়েছিল গুজরাট টাইটান্স। গুজরাটের হেড কোচ আশিস নেহরা জানিয়েছেন, ‘রবিনের এই বছর আইপিএল খেলার সম্ভাবনা কম। এটা দুর্ভাগ্যজনক। মিনজের মতো একজনকে নিয়ে আমরা উচ্ছ্বসিত ছিলাম।’

ঝাড়খণ্ডের হয়ে অনূর্ধ্ব-১৯ ও অনূর্ধ্ব-২৫ দলে খেলেছেন রবিন। এর আগে চোটের জন্য গুজরাট দল থেকে ছিটকে গিয়েছিলেন মহম্মদ শামি। হার্দিক পান্ডিয়ার পরিবর্তে এই মরশুমে গুজরাট টাইটান্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন শুভমান গিল।

আইপিএল ২০২৪-এর জন্য গুজরাট টাইটান্স স্কোয়াডঃ

শুভমান গিল (অধিনায়ক), কেন উইলিয়ামসন, অভিনব মনোহর, ডেভিড মিলার, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), বিজয় শঙ্কর, জয়ন্ত যাদব, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রশিদ খান, জশ লিটল, নূর আহমেদ, রাহুল তেওয়াটিয়া, দর্শন নালকান্দে, আর সাই কিশোর, বি সাই সুদর্শন, মোহিত শর্মা, আজমতউল্লাহ উমরজাই, উমেশ যাদব, শাহরুখ খান, সুশান্ত মিশ্র, কার্তিক ত্যাগী, মানব সুথার, স্পেন্সার জনসন, রবিন মিনজ।