Sunday, January 29, 2023

চোটের কারণে গোলাপি টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন হরমনপ্রীত

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: হরমনপ্রীত কৌর (harmanpreet kaur) আগামীকাল থেকে শুরু হতে চলা দিন ও রাতের ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে গোলাপী বলের টেস্ট ম্যাচ থেকে বাদ পড়েছেন। কৌর এখনও তার থাম্ব ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি।

পুনম রাউত যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন, অথবা ইয়াস্তিকা ভাটিয়ার জন্য ওয়ানডে সিরিজের পর এটি একটি অসাধারণ সুযোগ হতে পারে। ভারতের সিম-বোলিং অলরাউন্ডার বিভাগে কে জায়গা পাবে তা নিয়ে সিদ্ধান্ত নিতে হবে টিম ম্যানেজমেন্টকে। এই সিদ্ধান্ত দলের স্কোয়ার্ডের সঙ্গে ভারসাম্যপূর্ণ হতে হবে। এক্ষেত্রে লড়াই রয়েছে শিখা পাণ্ডের সঙ্গে পূজা বস্ত্রাকারের। তবে পাল্লা ভারী বস্ত্রাকারের দিকে। কেননা

এই বছর ব্যাট হাতে পান্ডের চেয়ে পূজা বস্ত্রাকার অনেক ভালো ব্যাট করেছে। তানিয়া ভাটিয়া রিচা ঘোষের কাছ থেকে গ্লাভস ফিরে পাবেন এমনটাই মনে করা হচ্ছে।

- Advertisement -

এদিকে এই গোলাপি টেস্ট ম্যাচ নিয়ে কুইন্সল্যাণ্ডের আবহাওয়ার খবরও খুব একটা স্বস্তিদায়ক নয়।আবহাওয়ার পূর্বাভাস প্রথম দুই দিনের জন্য ঝড়ের পূর্বাভাস রয়েছে।আবহাওয়া টেস্টের প্রথম দুই দিন নষ্ট করতে পারে হাওয়া অফিসের এমন খবর ঘিরে ভারত এবং অস্ট্রেলিয়া মহিলা ক্রিকেট দল দুশ্চিন্তায় রয়েছে। ২০০৬ সালে এই দুই দল শেষবারের জন্য টেস্ট ম্যাচে মুখোমুখি হয়েছিল।