East Bengal: জামশেদপুর ম্যাচের আগে ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য খুশির খবর

302
East Bengal

ঘুরে দাঁড়ানো লড়াইর মুখে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল এফসি (East Bengal)। রবিবার, জামশেদপুর এফসির বিরুদ্ধে খেলতে হবে হাওকিপ মহেশদের। এই ম্যাচের আগে ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য স্বস্তির খবর সামনে আসলো। লাল হলুদ ফুটবলার চ্যারিস কিরিয়াকু অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন।

শুধু সুস্থ হয়ে ওঠাই নয়,নিজেকে ম্যাচ ফিট করে তোলার জন্য আদাজল খেয়ে টিমের প্র‍্যাকট্রিস সেশনে সেরাটা উজাড় করে দিচ্ছেন। প্র‍্যাকট্রিস সেশনের প্রতিটি হার্ডলে নিজেকে নিঙড়ে কিরিয়াকু প্রথম এগারোতে নিজের জায়গা পাকা করার লক্ষ্যে কোনও খামতি রাখতে নারাজ।সূত্রে খবর,ভ্রু’তে যে সেলাই হয়েছিল কিরিয়াকুর তা নিয়মিত ড্রেসিং করা হচ্ছে এবং চিকিৎসকরা ক্ষত পরীক্ষা করে আশাবাদী যে

দ্রুত রিকভারি চলছে প্রত্যাশার বাইরে। ফলে JRD জামশেদপুর স্পোটর্স কমপ্লেক্সের নামার আগে লাল হলুদ হেডকোচ স্টিফেন কনস্টাটাইন চ্যারিস কিরিয়াকুকে স্কোয়াডে রেখেই গুটি সাজাচ্ছেন।

ওড়িশা এফসির বিরুদ্ধে অপ্রত্যাশিত হারের ধাক্কা কাটিয়ে ইস্টবেঙ্গল এফসি ইস্পাত নগরীর দলকে হারিয়ে আইএসএল পয়েন্ট টেবলে উন্নতি ঘটাতে চাইছে।ওড়িশার বিরুদ্ধে ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে দুগোলে এগিয়ে যাওয়ার পরে দ্বিতীয়ার্ধে তিন মিনিটের মধ্যে দুগোল হজম করতে হয় লাল হলুদ ব্রিগেড৷ হতাশ হয়ে পড়ে সমর্থক থেকে শুরু করে ক্লাব কর্মকর্তারা। তবে এসব এখন অতীত।রেড এন্ড গোল্ড বিগ্রেডের যাবতীয় ফোকাস এখন জামশেদপুর এফসি ম্যাচ ঘিরে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)