প্রাক্তন ইস্টবেঙ্গল খেলোয়াড় লাল-হলুদ শিবিরে যোগের সম্ভাবনা

107
East bengal club may appoint more than one coach

প্রাক্তন ইস্টবেঙ্গল মিডফিল্ডার শানমুগাম ভেঙ্কটেশ (Shanmugam Venkatesh) ইস্টবেঙ্গল এফসি টিমে হেডকোচ স্টিফেন কনস্টাটাইনের সহকারী কোচ হিসেবে কাজ করতে আসছেন। জাতীয় দলের এই প্রাক্তন খেলোয়াড়ের ওপর ভারতের অনূর্ধ্ব -২০ দলের কোচিং’র দায়িত্ব ছিল।

ইন্ডিয়ান সুপার লিগের প্রথম লেগের ডার্বি ম্যাচ হেরে ক্ষোভের মশাল জ্বলে হাতে ধরেছে লাল হলুদ ভক্তরা। চলতি লিগে ১৫ ম্যাচ খেলতে হবে কনস্টাটাইনের ছেলেদের।ভক্তরা প্রিয় দলের হাইপ্রেসার ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ATKমোহনবাগানের বিরুদ্ধে জয় না পাওয়ার কারণে সমস্ত দায়ভার নিয়ে দুষছে ক্লাব কর্তা দেবব্রত সরকারের বিরুদ্ধে। ডার্বি ম্যাচের আগে তার বিতর্কিত মন্তব্য ক্ষোভের মশালে ঘি ঢেলেছে।

Shanmugam Venkatesh

আগামী ৪ নভেম্বর ইস্টবেঙ্গলের খেলা চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে, ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে।চলতি আইএসএলে ঘরের মাঠে ইস্টবেঙ্গল এফসির জয় এখনও অধরা। শেষ দুম্যাচ, এফসি গোয়া আর ডার্বি ম্যাচে হেরেছে লাল হলুদ ব্রিগেড। এফসি গোয়া কোচ কার্লোস পেনা বলেছিলেন, লাল হলুদ সমর্থকদের সামনে পারফর্ম করাটা চ্যালেঞ্জ।এডু বেইতিয়া এবং চিরপ্রতিদ্বন্দ্বী ATK মোহনবাগান দুই দলের বিরুদ্ধে ঘরের মাঠ থেকে জয় না পাওয়াতে হতাশ ইস্টবেঙ্গল ভক্তরা। এই অবস্থায় প্রিয় দলের জয় দেখতে চাইছে লাল হলুদ জনতা হোম অ্যাডভান্টেজের জোরে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)