Friday, February 3, 2023

Ronaldo: বিশ্বকাপ শেষে মারহাবা চিৎকারে রোনাল্ডো হবেন সবচেয়ে দামি ফুটবলার

- Advertisement -

সুজানা ইব্রাহিম মোহনা, দোহা: কাতার জুড়ে আচমকা একটা হুল্লোড় শুরু হয়ে গেল। রাতে ব্রাজিল বা নেইমারের খেলার জন্য নয় পর্তুগালের নায়ক (Ronaldo)রোনাল্ডোর জন্য। তিনি আরব দুনিয়ায় নতুন ঠিকানা খুঁজে নিলেন।

কাতার বিশ্বকাপে খেলতে নামার আগেই ম্যানচেস্টার ইউনাইউটেড ছেড়েছিলেন পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নতুন ক্লাবে যোগদান নিয়ে চলছিল কানাঘুষো। আলোচনা শেষ। এবার রোনাল্ডোকে কিনে নিল সৌদি আরবের ক্লাব আল-নাসর (Al Nassr FC)

জানা যাচ্ছে, আড়াই বছরের মেয়াদে সৌদি ক্লাবটির সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন রোনাল্ডো। ১ জানুয়ারি থেকে সৌদি আরবের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ক্লাব আল-নাসরের হয়ে খেলবেন তিনি। 

- Advertisement -

ইংল্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সব সম্পর্ক চ্ছিন্ন করার পর রোনাল্ডোর ব্যাপারে ব্যাপক আগ্রহ দেখায় আল-নাসর। শেষ পর্যন্ত আল-নাসরেই যোগ দিলেন তিনি। প্রতি মরশুমে ২০০ মিলিয়ন ইউরো পাবেন তিনি। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হবেন ৩৭ বছর বয়সী এই পর্তুগিজ ফুটবলার।
১৯৫৫ সালে তৈরি হয় এই ক্লাব। সৌদি রাজ পরিবারের আনুকুল্যে আরব দুনিয়ার সেরা অর্থশালী ক্লাব আল নাসর। সৌদি আরবের ঘরোয়া লিগে সেরা দলটি এশিয়ার অন্যতম ফুটবল ক্লাব।