ইস্টবেঙ্গল ফুটবলার জর্ডন ও’ডোহার্টির টুইট পোস্ট ঘিরে চাঞ্চল্য

106
Jordan O'Doherty

ইন্ডিয়ান সুপার লিগের (ISL) প্রথম লেগের ডার্বি ম্যাচে যুবভারতী ক্রীড়াঙ্গনে গত শনিবার ATKমোহনবাগান ২-০ গোলে হারিয়ে দিয়েছে ইস্টবেঙ্গল এফসিকে।ওই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে বাগুইআটি বাসিন্দা জয়শঙ্কর সাহা নামে এক ইস্টবেঙ্গল ভক্ত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।এই খবর সামনে আসতেই গোটা ভারতীয় ফুটবল মহল শোকস্তব্ধ। এমন আবহে, ইস্টবেঙ্গল এফসির বিদেশী ফুটবলার জর্ডন ও’ডোহার্টি পরলোকগত ওই ইস্টবেঙ্গল ভক্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

east-bengal-fan

এমন মৃত্যু সংবাদে লাল হলুদ ব্রিগেডের মিডফ্লিডার কার্যত বিমর্ষ হয়ে পড়েছেন সেটা তার টুইট পোস্টে পরিষ্কার বোঝা যাচ্ছে।ওই টুইট পোস্টে জর্ডন ও’ডোহার্টি লিখেছেন,”আজ রাতের খেলায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইস্টবেঙ্গলের একজন সমর্থক মারা গেছেন এই ভয়ঙ্কর খবর শুনে আমি খুবই দুঃখিত।
এই ঘটনাগুলো এমন দৃষ্টিভঙ্গি রাখে এবং উপলব্ধি করে যে ফুটবলের চেয়ে জীবনে আরও অনেক কিছু আছে। ছেলেটির পরিবারের প্রতি শক্তি এবং ভালবাসা রইলো
❤️”

একইভাবে ATKমোহনবাগান অধিনায়ক প্রীতম কোটাল পরলোকগত ওই ইস্টবেঙ্গল সমর্থকের পরিবারের পাশে দাঁড়িয়ে টুইট পোস্টে লেখেন,”লড়াইটা মাঠের ভিতরে ৯০ মিনিটের লড়াই, সব সময় এইটা আশা থাকে যেন যারা মাঠে আসে তারা যেন খেলাটাকে উপভোগ করে ও আনন্দ পায়। প্রিয় দলের পরাজয়ে,ডার্বি চলাকালীন স্টেডিয়ামে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত ইস্টবেঙ্গল সমর্থক বাগুইআটির বাসিন্দা জয়শঙ্কর সাহা।” এই মুহুর্তে মৃত ইস্টবেঙ্গল সমর্থক বাগুইআটির বাসিন্দা জয়শঙ্কর সাহার মৃতদেহ শশ্মানের উদ্দেশ্য রওনা দিয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)