Joni Kauko: ফিনল্যান্ড উড়ে যাবেন জনি কাউকো

104
Joni Kauko

নিজের দেশে ফিরে যাবেন ATKমোহনবাগান ফুটবলার জনি কাউকো (Joni Kauko)। ইন্ডিয়ান সুপার লিগ(ISL) সেশনের মাঝপথে তল্পিতল্পা গুটিয়ে নিজের দেশে ফিরে যাওয়ার কারণে বিপদের মুখে সবুজ মেরুন শিবির।চোট পেয়েছিলেন কাউকো।

এই চোট শেষ পর্যন্ত মেরিনার্সদের কাছে অভিশাপ হয়ে দাঁড়াল। অস্ত্রোপচার করতে হবে,তাই নিজের দেশেই ফিরে যেতে চাইছেন। চলতি ISL সেশনে ATKমোহনবাগান চারজনকে দলের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছিল ম্যাচ সিচুয়েশনকে নজরে রেখে।প্রতীম কোটাল, শুভাশিস বোস,ফ্লোরেন্টিন পোগবার পাশাপাশি নাম ছিল জনি কাউকোর।কাউকো টিমে অপরিহার্য হয়ে উঠেছিলেন নিজের পারফরম্যান্সের জোরে।

কিন্তু এসিএল ইনজুরি সবুজ মেরুন কোচ হুয়ান ফেরান্দোর সমস্ত ফুটবল স্ট্র‍্যাটেজিকে প্রায় বেলাইন করে দিয়েছে।জানুয়ারিতে ফিফা উইন্ডো খুলছে।ফলে স্বভাবতই কাউকোর বিকল্প খুঁজতে হবে,যা ইতিমধ্যে শুরুও হয়ে গিয়েছে এমনটাই জানা গিয়েছে।কিন্তু মুশকিল হচ্ছে একটা সেট টিম থেকে হুঠ করে একজন পারফমার বেরিয়ে গিয়ে নতুন করে একজন যোগ দেওয়ার প্রক্রিয়া খুবই কঠিন।

নতুন করে সেটআপ গুছিয়ে নেওয়া মোটেও সহজ নয়।এর ওপরে নতুন যে ফুটবলার রিক্রুট হবে ওই খেলোয়াড় কতটা জনি কাউকোর অভাব পূরণ করতে পারবে,অর্থাৎ সেশনের মাঝপথে কতটা পারফর্ম করতে পারবে তা নিয়েও ঘোর অনিশ্চয়তা রয়েছে।এর মধ্যে ISL লিগ চলতে থাকবে,বেশ কয়েকটা ম্যাচ খেলাও হয়ে যাবে আশিস রাইদের।আচমকা টিমের মধ্যে এই ইন এন্ড আউটের জেরে ছন্দ হারাতে পারে ATKমোহনবাগান।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)