সম্প্রতি নতুন লোগো প্রকাশ করেছে মুম্বই সিটি এফসি (Mumbai City FC)। সিটি গ্রুপের অন্যান্য ক্লাবের লোগোর ধাঁচে ডিজাইন করা হয়েছে এই লোগো। আশা করা হচ্ছে আগামী দিনে ভারতীয় ফুটবলে আরও ভূমিকা রাখবে বাণিজ্য নগরীর এই ফ্র্যাঞ্চাইজি দল। এরই মধ্যে ক্লাবের স্পন্সরশিপ নিয়ে কিছু গুরুত্বপূর্ণ মন্তব্য করেছেন মুম্বই সিটি এফসির সিইও কন্দর্প চন্দ্র ( Kandarp Chandra)।
আরও পড়ুন: Mumbai City FC: অপেক্ষার অবসান, আত্মপ্রকাশ হল মুম্বই সিটির নয়া লোগো
মুম্বই সিটি এফসির সিইও কন্দর্প চন্দ্র এক সাক্ষাৎকারে বলেছেন, “আমরা ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হই না, ব্র্যান্ডকে আমাদের সাথে যুক্ত হতে হবে। স্পনসর হিসাবে একটি ব্র্যান্ড অধিগ্রহণ এমন কিছু যা প্রিমিয়ার লীগ এবং উন্নত বাজারে ঘটে থাকে। এখানে আমরা এমন ব্র্যান্ডগুলির সাথে কাজ করতে পছন্দ করি যা গ্রুপ এবং ক্লাবের সাথে সমন্বয় সাধন করে। আমাদের বাণিজ্যিক দলের জন্য আরেকটি প্রশ্ন যে আমরা কী খুঁজছি? দেখতে পাবেন যে মুম্বাই সিটি এমন কিছু সমর্থন করার চেষ্টা করছে না যা ক্লাব হিসাবে আমরা বিশ্বাস করি না।”
আরও পড়ুন: Mumbai City FC: নতুন মরশুমে চমক দিতে নয়া লোগো আনছে মুম্বই
“সুপারি, পান মশলা, এবং এই সমস্ত জিনিস যেগুলো আমরা সমর্থন করি না তাদের সঙ্গে যুক্ত হতে চাইছি না। এটি স্পষ্ট যে আমরা অ-বিতর্কিত ব্র্যান্ডগুলির সাথে যুক্ত হতে চাই। আমাদের টাইটেল স্পনসর হিসেবে স্টেক নিউজ রয়েছে, যার জুয়া খেলার মতো অন্যান্য ব্যবসা রয়েছে। তবে সেগুলি বৈধ বাজারে রয়েছে। এটি এমন কিছু নয় যা তারা অবৈধভাবে করছে। সুতরাং, কোনটি সঠিক তা সংজ্ঞায়িত করার জন্য একটি খুব সূক্ষ্ম লাইন রয়েছে”, বলেছেন সিইও ।
আরও পড়ুন: Mumbai City FC: ভারতীয় ফুটবলে নয়া রেকর্ড গড়ে বার্সেলোনাকে হারাল মুম্বই
“আমরা এমন কিছু প্রচার করার চেষ্টা করছি না, যা মুম্বাই বা ভারতের যুবকদের জন্য ক্ষতিকারক। আমাদের টার্গেট দর্শক আগামী দুই দশক ধরে ১২-১৬ বছর বয়সীরা । আমরা এ ব্যাপার সম্পর্কে সচেতন। তবে একই সময়ে আমরা একটি ব্যবসায় রয়েছি, তাই লাভ ক্ষতির অংক মাথায় রাখতে হয়।”