East Bengal: ফের ধরাশায়ী লাল-হলুদ, দলের গোলরক্ষককে সান্ত্বনা বাস্তব রায়ের

এবার ছন্দপতন ছোটদের ডার্বিতে। নির্ধারিত সময়ের শেষে আজ বারাকপুর স্টেডিয়ামে ১-৫ গোলে পরাজিত হয়েছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal) ফুটবল দল। দলের জার্সিতে একটি মাত্র গোল…

Mohun Bagan Junior Team Coach Bastab Ray

এবার ছন্দপতন ছোটদের ডার্বিতে। নির্ধারিত সময়ের শেষে আজ বারাকপুর স্টেডিয়ামে ১-৫ গোলে পরাজিত হয়েছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal) ফুটবল দল। দলের জার্সিতে একটি মাত্র গোল করেন আমন সিকে।  পিছিয়ে থেকেও একটি মাত্র গোল এসেছে দলের তরফ থেকে। তবে পাঁচ গোলের পরাজয় কিছুতেই যেন মেনে নেওয়া সম্ভব নয় তাদের পক্ষে। তাই ম্যাচ শেষে অনেকটাই হতাশ থেকেছেন দলের গোলরক্ষক।

আসলে, গত ফুটবল মরশুমে যথেষ্ট ভালো পারফরম্যান্স থাকলেও এবার ছন্দপতন ঘটেছিল শুরু থেকেই। তার উপর আজকের এই পরাজয় আরও অনেকটাই চাপে ফেলে দিয়েছে লাল-হলুদ শিবিরকে। তবে ম্যাচ শেষে প্রতিপক্ষ দলের গোলরক্ষককে সান্ত্বনা দিতে দেখা যায় বাস্তব রায়কে।

পরবর্তীতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই প্রসঙ্গে তিনি বলেন, ম্যাচ শেষে ওদের গোলরক্ষক যথেষ্ট ভেঙে পড়েছিল। এটা হওয়া স্বাভাবিক। আসলে এটা ডেভেলপমেন্ট লিগ। সকলেই উন্নতি করছে। আমি গিয়ে কিছুটা সান্ত্বনা দিয়েছি। ওদের তরফ থেকে ও কোচ এসেছিল। এখান থেকেই তৈরি হওয়ার যায়গা। নিজেদের ভুল গুলো শুধরে তৈরি হওয়ার যায়গা। অর্থাৎ এখন তার আত্মবিশ্বাস বজায় রাখার কথাই শোনান বাগান দলের ফুটবল কোচ। তবে এই ম্যাচে হারার প্রভাব যে যথেষ্ট আসবে দলের অন্দরে সেটা ভালো মতোই বুঝতে পারছে সকলে।

আগামী ২১ মার্চ ময়দানের তৃতীয় প্রধান মহামেডান স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে ইমামি ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব। এখন সেই ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াতে মরিয়া মশাল ব্রিগেড।