ছয় দিনে তিন ম্যাচ খেলতে হওয়ায় বিরক্ত স্টিফেন

110
stephen constantine

মরশুমের প্রথম ডার্বি হার। কিছুতেই মেনে নিতে পারছেন না স্টিফেন কনস্ট্যানটাইন। ম্যাচ শেষে সরাসরি জানিয়ে দিলেন, তিনি চূড়ান্ত হতাশ। ম্যাচ হারতে পছন্দ করেন না ব্রিটিশ কোচ। এই অল্প সময় দলের খেলার প্রশংসা করলেও সার্বিকভাবে এই হার মেনে নিতে পারছেন না।

কনস্ট্যানটাইন বলেন, ‘আমি চূড়ান্ত হতাশ। ম্যাচ হারতে পছন্দ করি না। আমরা কিছু ভুলভ্রান্তি করেছি। তবে এটাই ফুটবল। আমরা প্রস্তুতির বিশেষ সময় পাইনি। তা সত্ত্বেও ছেলেরা পরিশ্রম করেছে। ম্যাচটাও দারুণ হয়েছে। মোহনবাগান ভালো দল। যোগ্য দল হিসেবেই জিতেছে।’ মাত্র ছয় দিনে তিনটে ম্যাচ খেলতে হয়েছে ইস্টবেঙ্গলকে। যা নিয়ে প্রচন্ড ক্ষুব্ধ লাল হলুদের ব্রিটিশ কোচ। কনস্ট্যানটাইন বলেন, ‘আমাদের ছ’দিনে তিনটে ম্যাচ খেলতে হয়েছে। এটা সম্ভব নয়। এবাবে কুকুরদেরও ট্রেনিং করানো হয় না।’

দর্শকপূর্ণ যুবভারতী দেখে উচ্ছসিত ইস্টবেঙ্গল কোচ। এই প্রসঙ্গে কনস্ট্যানটাইন বলেন, ‘এক কথায় অসাধারণ। দর্শক ঠাসা স্টেডিয়ামে খেলতে সবাই পছন্দ করে। যতক্ষণ সাপোর্টাররা আমাদের সমর্থন করছে ততক্ষণ ভাল।’ অঙ্কের বিচারে ইস্টবেঙ্গল ভেসে থাকলেও আজকের হারের পর কোয়ার্টার ফাইনালে যাওয়ার সভাবনা কার্যত নেই বললেই চলে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)