East Bengal: এই তারকা ফুটবলারকে দলে পেতে বিশেষ উদ্যোগ নিচ্ছে ইস্টবেঙ্গল

14038
Anowar ali

চলতি দল গঠনের বাজারে আরও বড় চমক দিতে তৎপর ইস্টবেঙ্গল (East Bengal)। ইতিমধ্যে একাধিক প্রথম সারির দেশি – বিদেশি ফুটবলারের দিকে নজর আছে লাল হলুদ শিবিরের।

আরও পড়ুন: Ritwik Das: বাঙালি মিডফিল্ডার ইস্টবেঙ্গল জার্সিতে

লাল হলুদের ব্রিগেডের নজরে আছেন ভারতীয় দলের ডিফেন্ডার আনোয়ার আলী’র দিকে।মিনার্ভা পঞ্জাবের এই ইউথ প্রোডাক্ট পরবর্তী সময়ে ইন্ডিয়ান অ্যারোজ,মহামেডানে খেলেছেন, বর্তমানে তিনি খেলেন এফসি গোয়ায়, দলের রক্ষন পোক্ত করতে এই ভারতীয় ফুটবলার’কে দলে নিতে চায় ইস্টবেঙ্গল।কিন্তু তাকে নিতে হলে বিরাট অংকের ট্রান্সফার ফি দিতে হবে ইস্টবেঙ্গল’কে । সব মিলিয়ে এই চুক্তি দিনের আলো দেখে কিনা,এখন সেটাই দেখার বিষয় হতে চলেছে।

আরও পড়ুন: East Bengal Club : দ্রুত সিদ্ধান্ত না নিলে ইস্টবেঙ্গলেও হয়ত জায়গা পাবেন না সন্দেশ

এদিকে,এটিকে মোহনবাগানের ঘর ভাঙার পালা শুরু করতে চলেছে ইস্টবেঙ্গল এমনটাই মনে করা হচ্ছে।আগামী মরশুমে খেলা ফুটবলার আশুতোষ মেহেতা’কে দলে নিতে পারে লাল হলুদ, এমনটাই শোনা যাচ্ছে।

আরও পড়ুন: East Bengal: এবার ইস্টবেঙ্গলের নজরে এই তারকা গোলকিপার

২০১০ সালে মুম্বই এফসি’তে কেরিয়ার শুরু করা এই ফুটবলার,পরবর্তী সময়ে খেলেছিলেন পুনে সিটি,মুম্বই সিটি, আইজল, এটিকে, পুনে সিটি, মোহনবাগান, নর্থইস্ট ইউনাইটেড’ও। ২০২১ সালে তিনি যোগদান করেন এটিকে মোহনবাগানে।শোনা যাচ্ছে তাকে এই মরশুমে ছেড়ে দিতে পারে সবুজ মেরুন শিবির।তাকে দলে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছে ইস্টবেঙ্গল।