East Bengal Club : প্রীতমের দল বদলের জল্পনা হয়তো গুজব

370

প্রীতম কোটালকে (Pritam Kotal) নিয়ে চলছে জল্পনা। এটিকে মোহন বাগানকে (ATK Mohun Bagan) তিনি বিদায় জানাতে পারেন এমন সম্ভাবনার কথা অনেকে বলছেন। কারও বক্তব্য, প্রীতম হয়তো ইস্টবেঙ্গলের (East Bengal Club) হয়ে আগামী মরসুমে খেলবেন। সত্যি কি তাই?

দল গোছানোর এই সময়ে প্রীতম কোটালকে নিয়ে সম্প্রতি আলোচনা চলছে ময়দানে। কিছু দিন আগেই এটিকে মোহন বাগানের সঙ্গে তাঁর চুক্তির মেয়াদ ফুটিয়েছিল বলে জানা গিয়েছিল। সবুজ মেরুন ক্লাবের সঙ্গে ইতিমধ্যে নতুন চুক্তি সম্পন্ন হয়েছে কি না, সেটা এখনও জানা যায়নি। আর এর ফলেই তাঁকে কেন্দ্র করে এতো জোরদার জল্পনা। 

ময়দানের একাংশের দাবি, ভারতের এই তারকা ডিফেন্ডারকে দলে নেওয়ার জন্য চেষ্টার ত্রুটি রাখবে না ইস্টবেঙ্গল। এমনকি ক্লাবের নতুন কোচ স্টিফেন কনস্টানটাইনও নাকি প্রীতমকে দলে পেতে উৎসুক। দল বদলের বাজারে এরকম জল্পনা, কল্পনা নতুন নয়। বিশেষ করে ইস্টবেঙ্গলকে কেন্দ্র করে আলোচনার অন্ত নেই। কারণ তারা নতুন করে দল সাজাচ্ছে। 

ফুটবল মহলের অন্য অংশের ধারণা, প্রীতম কোটাল এবং ইস্টবেঙ্গল সম্পর্কিত এই জল্পনা গুজব ছাড়া কিছুই নয়। এটিকে মোহন বাগানের হয়ে প্রীতম ধারাবাহিকভাবে খেলেছেন। রাইট ব্যাকের পাশাপাশি সেন্ট্রাল ব্যাকেও সাবলীল দেখিয়েছিল তাঁকে। এই পরিস্থিতিতে প্রীতমকে দলে না রাখার পিছনে জোরালো যুক্তি অনেকেই দেখছেন না। অনুমান, এটিকে মোহন বাগানের সঙ্গে তাঁর নতুন চুক্তি সম্পাদন শুধু সময়ের অপেক্ষা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)