Saturday, February 4, 2023

Durand Cup: ফাইনাল উত্তাপ, সুদূর নাইজেরিয়া থেকে পেন ওর্জির শুভেচ্ছা মহামেডান তাঁবুতে

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: রবিবাসরীয় ডুরান্ড কাপের মেগা ফাইনালে যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব,বিপক্ষে এফসি গোয়া। মেগা ফাইনালের আগে মহামেডানের প্রাক্তন ফুটবলার পেন ওর্জি মহামেডান স্পোর্টিং ক্লাব এবং সমর্থকদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তার ভিডিও পোস্ট করেন।

- Advertisement -

নিজের শুভেচ্ছা বার্তায় ২০১৩ সালে মহামেডানের ডুরান্ড কাপ জয়ী নায়ক পেন ওর্জি বলেন,”ডুরান্ডের ফাইনালের সুযোগ পাওয়ার জন্য আমি দুই দলকেই অভিনন্দন জানাই।” ডুরান্ডের ফাইনালের আগে নাইজেরিয়ান মিডিও মহামেডান ক্লাবকে শুভেচ্ছা জানাতে গিয়ে বলেন,” মহামেডান কোচ আন্দ্রে চের্নিশভ দুরন্ত কোচিং করে চলেছেন, সঙ্গে টপ স্কোরার মার্কোস জোসেফ এবং অধিনায়ক নিকোলা দুরন্ত ছন্দে রয়েছেন। ফাইনালের আগে আমার পূর্ণ সমর্থন রইল।”

সুদূর নাইজেরিয়ার রাজধানী আবুজা থেকে নিজের ভিডিও বার্তায় পেন ওর্জি বলেন,”আমরা আমাদের সময়ে করে দেখিয়েছিলাম (ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন হয়ে), আমার সমর্থন রইল তোমাদের সঙ্গে( মহামেডান ফুটবলার), আমি চাই তোমাদের সামনে এখন সময় এসে গিয়েছে করে দেখানোর(ডুরান্ড চ্যাম্পিয়ন হওয়ার)।”পেনের কথায়,”আমি মহামেডানের স্পনসর বঙ্কারহিলকে ধন্যবাদ জানাই।গোটা টুর্নামেন্টে দল সাফল্যের সঙ্গে এগিয়েছে, তা টিম গেমের ফসল।টুর্নামেন্টের এই জায়গাতে দাঁড়িয়ে (ডুরান্ডের ফাইনালের কয়েক ঘন্টা আগে) আমি আশায় রয়েছি, আর এক ধাপ এগোলেই ট্রফি জিতবে( মহামেডান ক্লাব ডুরান্ড চ্যাম্পিয়ন হবে)। মহামেডান স্পোর্টিং ক্লাবের প্রতি আমার সমর্থন রইল( ডানহাত মুঠো করে)।”

- Advertisement -

ডুরান্ডের প্রথম সেমিফাইনালে মহামেডান স্পোর্টিং ক্লাব ৪-২ গোলের বড় ব্যবধানে এফসি বেঙ্গালুরুর ইউনাইটেডকে হারিয়ে ফাইনালের যোগ্যতা অর্জন করে। অন্যদিকে, দ্বিতীয় সেমিফাইনালে এফসি গোয়া বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচ নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র হয়। অবশেষে ট্রাইবেকারে এফসি গোয়া ৭-৬ গোলে বেঙ্গালুরু এফসিকে হারিয়ে ফাইনালে ওঠে। আগামী রবিবার,যুবভারতী ক্রীড়াঙ্গনে সন্ধ্যে ৬ টা থেকে শুরু হতে চলেছে, ১৩০ তম ডুরান্ড কাপের মেগা ফাইনাল।

- Advertisement -