Madan Mitra: এম এমের গানে বাড়তি শক্তি পাচ্ছে বাংলার ফুটবল প্রেমীরা 

31
madan-mitra football song

নেট দুনিয়ায় যদি কেউ সত্যিকারের মনোরঞ্জন করে থাকতে পারে, তাহলে সে আর কেউ নয় বাঙালি সাধারণ মানুষদের কাছে অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি তৃণমূল বিধায়ক মদন মিত্র(Madan Mitra)। বিধায়ক প্রায় সেই তার নানা মন্তব্যের মধ্য দিয়ে বাংলার আমজনতাকে মনোরঞ্জিত করে থাকে।

এই নিয়ে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ” মদন একটু কালারফুল ছেলে, মাঝে মাঝে একটু বেশিই কালারফুল হয়ে যায়”। বর্তমানে দেখতে পাওয়া যাচ্ছে আচমকাই বিনা বিজ্ঞপ্তি ব্যয়ে হঠাৎই এক মিউজিক ভিডিও এনে হাজির করলেন স্বয়ং মদন মিত্র, গান ‘দে গোল দেব গোল’। মদন মিত্র এই যে প্রথম গান বাধলেন তা নয় এর আগেও উনি দুটি গান বেঁধেছেন নিজের কন্ঠে। এই গানগুলিও যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল বাংলার বুকে। সামনেই আছে এক বিশ্বজোড়া মহা উৎসবের মরসুম, ফুটবল বিশ্বকাপ যা অনুষ্ঠিত হবে সুদূর কাতারে। বিশ্বকাপ নিয়ে ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশ রয়েছেন যথেষ্ট আগ্রহী। চলতি বছরের নভেম্বর মাসের কুড়ি তারিখে শুরু হবে বিশ্বকাপ ফুটবল।

আর আনন্দের এই প্রাক্কালে মিত্রবাবু নিজের মনোবাঞ্ছা পূরণ করে বিশ্বকাপ ফুটবলের ওপর একটি গান বেধে ফেললেন নিজের কন্ঠে। ” আমাদের নেই চাপ আমরা পাবো কাপ” গানের এই কলির মাধ্যমে এম এম বলতে চাইছেন যে এ বিশ্বকাপ ফুটবলের বিজেতা হবে নয় আর্জেন্টিনা আর নয়তো ব্রাজিল। ভারতবর্ষের বেশিরভাগ ফুটবলপ্রেমীরাই প্রধানত এই দুটো দলকেই সমর্থন করে আসছেন বলে এম এম বলতে চেয়েছেন এই দুই দলের মধ্যে কোন না কোন দল ঠিক জিতবেই জিতবে। খেলার মরসুমে এই গান যেনো এক অন্য উত্তেজনা সৃষ্টি করেছে ফুটবল প্রেমীদের মধ্যে। সবেমাত্র কিছুক্ষণ হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই গান মুক্তি পেয়েছে। এর মধ্যেই ধীরে ধীরে বাঙালি শ্রোতারা এই গানকে পছন্দ করতে শুরু করে দিয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)