ATK Mohun Bagan: অমীমাংসিতভাবেই সেমির প্রথম লেগ শেষ মোহনবাগানের

449
ATK Mohun Bagan
Advertisements

কাজে এল না লড়াই। আজ নিজামের শহরে হায়দরাবাদ এফ সির (Hyderabad FC) বিরুদ্ধে পূর্ন শক্তি নিয়ে সেমিফাইনালের প্রথম লেগ খেলতে নেমেছিল হুয়ান ফেরেন্দোর এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। তবে পুরোটা মনের মতো হলো না স্প্যানিশ কোচের। ম্যাচে একাধিকবার সহজ সুযোগ নষ্ট করায় ড্র দিয়েই মাঠ ছাড়তে হল হুগো বুমোসদের। এবার আইএসএলের দ্বিতীয় লেগের লড়াই। আগামী ১৩ মার্চ যুবভারতী ক্রীড়াঙ্গনে পরবর্তী সেমিফাইনাল খেলতে নামবে দুই শিবির।

আরও পড়ুন: ATK Mohun Bagan: মোহনবাগানের পারফর্মেন্স নিয়ে ‘বিস্ফোরক’ মন্তব্য ক্লাব সচিবের

Advertisements

ম্যাচের আগে থেকেই সাংবাদিকদের মুখোমুখি হতে গিয়ে বেশ সাবধানী থাকতে দেখা গিয়েছে স্প্যানিশ কোচ কে। প্রয়োজন মতো আক্রমণ ভাগে জোড় দেওয়ার পাশাপাশি রক্ষনভাগে জোড় দেওয়ার কথা শোনা গিয়েছে তার মুখ থেকে। সেইসাথে আশিকের বদলে লিস্টনের খেলা নিয়ে ও যথেষ্ট চাপে দেখা গেছে বাগানের হেডস্যার কে। তবে শেষ পর্যন্ত তুল্যমূল্য লড়াই করে ও জয় এলো না বাগান শিবিরে।

Advertisements

আরও পড়ুন: Jagdeep Dhankhar: নাম না করে রাহুলকে লক্ষ্য করে বাক্য বোমা ছুঁড়লেন ধনকর

যা নিয়ে হতাশ সবুজ-মেরুন সমর্থকদের একটি বিরাট অংশ। তবে পরবর্তী লেগের আগে বেশকিছুটা সময় মেলায় স্বস্তি দেখা দিয়েছে দুই শিবিরে। উল্লেখ্য, গত ওডিশা ম্যাচের শুরুতেই পায়ের চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল বাগানের অন্যতম ভরসাযোগ্য উইঙ্গার আশিক কুরনিয়ান কে। পাশাপাশি চোট পেয়েছিলেন দলের গোলরক্ষক বিশাল কাইথ। বর্তমানে বিশাল সুস্থ থাকলেও আশিকের চোট নিয়ে চিন্তা কাটেনি এটিকে মোহনবাগান ম্যানেজমেন্টের। আগামী ম্যাচে তাকে দলে পেতেই মরিয়া হুয়ান ফেরেন্দো।

Advertisements