Friday, February 3, 2023

দেশ ছাড়লেন আইএসএলে নজর কাড়া বিদেশি

- Advertisement -

ইন্ডিয়ান সুপার লিগে (ISL) এবার দুরন্ত পারফরম্যান্স দিচ্ছিলেন জন গাজতারাঙ্গা। নর্থইস্ট ইউনাইটেডের হয়ে অসাধারণ ফুটবল খেলছিলেন এই ফুটবলার। তবে কার্ড সমস্যা ভোগায় থাকে, এর জেরে এক ম‍্যাচ বাতিল হতে হয়। পরবর্তী সময়ে নর্থইস্ট ইউনাইটেড তাকে ছেড়ে দেয়।

নর্থইস্ট ইউনাইটেড ছাড়ার পর থেকে একাধিক ক্লাব গাজতারাঙ্গাকে দলে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছে। কিন্তু ভারত নয় বরং সাইপ্রাসের একটা প্রথম সারির ক্লাবে সই করবেন বলে মনোস্থির করে এই ফুটবলার। সাইপ্রাসের কর্মি অটিয়াসা নামের একটি ক্লাবে সই করেছেন এই ফুটবলার। এবার থেকে আর আইএসএলে নয়, গাজতারাঙ্গার খেলা দেখতে হলে আমাদের নজর রাখতে হবে সাইপ্রাস লিগে।

সালাম রঞ্জন সিং। সাতাশ বছর বয়সী এই মিডফিল্ডার ছিলেন চেন্নাইয়ান এফসিতে। কিন্তু একটিও ম‍্যাচে খেলার সুযোগ পাননি এই ফুটবলার। ডুরান্ডকাপে মিনিট তিরেশ খেলার সময় পান। এর আগে ইস্টবেঙ্গল, এটিকে মোহনবাগান,বেঙ্গালুরু এফসিতে খেলেছিলেন।আইলিগে প্রচুর ম‍্যাচ খেলার অভিজ্ঞতা আছে এই ফুটবলারের। আইলিগে মোট মিলিয়ে ৫১ টা ম‍্যাচ খেলেছিলেন, এছাড়া ইস্টবেঙ্গলের হয়ে খেলেছেন প্রচুর ম‍্যাচ। এবছর আইলিগের ক্লাব ট্রাউ এফসি তাকে দলে নিলো।